Hoop VideoHoop Viral

Viral Video: ‘জারা জারা টাচ মি টাচ মি’, ক্যাটরিনার ভঙ্গিতে নেচে ভাইরাল দুই যুবতী

ক্যাটরিনা কাইফের নাচ সেই জারা জারা টাচ মি টাচ মি গানের সঙ্গে আবারও অসাধারণ নৃত্য পরিবেশন করলেন দুই তরুণী। ‘দ্য মিডিল বিট ডান্স কম্পানি’ নামে একটি ইউটিউব চ্যানেল থেকে এই দুই তরুণী নাচটি সকলের সামনে পরিবেশন করেছেন। এই চ্যানেলের সাবস্ক্রাইবার এর সংখ্যা প্রায় ৬৩ লক্ষ। এই ভিডিওটিতে লাইক দিয়েছেন অসংখ্য মানুষ। ভিডিওটি পৌঁছে গেছে প্রায় এক মিলিয়ন মানুষের কাছে।

কালো স্লিভলেস টাইট জামাকাপড় পরে, একেবারে ওয়েস্টার্ন আঙ্গিকে এই দুই যুবতী অসাধারণ নৃত্য পরিবেশন করেছেন। তারা সকলের মনকে কেড়ে নিয়েছে। নতুন প্রজন্মের প্রতিভা প্রকাশ করার একমাত্র প্ল্যাটফর্ম এই সোশ্যাল মিডিয়া। পোশাকে তাদের এই অসাধারণ নাচ পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। এক যুবতীর চুল কার্ল করা কিন্তু অন্যজনের চুল স্ট্রেট করা কালো বিকিনি আর কালো সব পোশাকে তাদেরকে কিন্তু ক্যাটরিনা কাইফের থেকে কোন অংশে কম সুন্দর দেখতে লাগছে না।

তাদের দুজনের এই লাস্যময়ী নাচ সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে একেবারে হুহু করে ভাইরাল হয়েছে, আর হবে নাই বা কেন এমন সুন্দর উন্মুক্ত পোশাকে নাচের ভিডিও যদি কেউ একবার দেখতে পায় তাহলে কি সে না ভালো করে মন দিয়ে দেখে থাকতে পারে। এই ভিডিও কখনো কাউকে আনন্দ দিচ্ছে, কখনো আবার কাউকে উৎসাহিত করছে তাদের কেউ নতুন করে কিছু শুরু করার জন্য।

সিনেমাতে নীল জামা পরে ক্যাটরিনার অসাধারণ নাচ অনেকেই হয়তো মনে করতে পারছেন। গানের তালে তাঁদের সাহসী নাচ মুগ্ধ করেছে সকলকে। এছাড়া তাঁদের কিলার এক্সপ্রেশন ভিডিওটিকে চর্চায় এনেছে। এই সিজলিং, লাস্যময়ী, মোহময়ী ডান্স ভিডিওটি ‘মিডলবিট ডান্স কোম্পানি’ ইউটিউবে শেয়ার করেছে। হট মেয়েদের ভিডিওটি নেটিজেনরাও ব্যাপক পছন্দ করছেন। আপনি যদি ভিডিওটি দেখতে মিস করে যান তো আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ এই নাচের ভিডিওটি –

Related Articles