whatsapp channel

Relationship Tips: প্রতিটি মেয়েই গোপনে এগুলি কামনা করে থাকে প্রেমিকের কাছে

জীবন একটাই। আর এই জীবনে পছন্দ মতো সঙ্গী (Life Partner) পাওয়ার আশা তো সকলেরই থাকে। বিশেষত মেয়েরা চায়, তাদের জীবনসঙ্গী হবে তাদের মন মতো, যারা তাদের চাওয়া পাওয়া, মনের ইচ্ছাটুকু…

Nirajana Nag

Nirajana Nag

জীবন একটাই। আর এই জীবনে পছন্দ মতো সঙ্গী (Life Partner) পাওয়ার আশা তো সকলেরই থাকে। বিশেষত মেয়েরা চায়, তাদের জীবনসঙ্গী হবে তাদের মন মতো, যারা তাদের চাওয়া পাওয়া, মনের ইচ্ছাটুকু বুঝবে, তাদের সম্মান করবে। প্রত্যেক মেয়েই তাদের পছন্দের পুরুষ সঙ্গীর কাছ থেকে কিছু জিনিস, ব্যবহার আশা করে থাকে, যা আপাতদৃষ্টিতে খুব সাধারণ হলেও মেয়েদের কাছে এগুলো বড় গুরুত্ব বহন করে থাকে।

প্রায় প্রতিটি মেয়েরই তাদের সঙ্গীদের নিয়ে কিছু স্বপ্ন থাকে। তারা আশা করে, জীবনসঙ্গীও সেই আশা গুলি পূরণ করবে। প্রতিটি মেয়ের জীবনে নিরাপত্তা অত্যন্ত গুরুত্বপূর্ণ। ছোটবেলায় তার মাথার উপরে ছাতার মতো থাকে তার বাবা, যে সব রকম বিপদ থেকে রক্ষা করে মেয়েকে। তাই বেশিরভাগ মেয়েরাই জীবনসঙ্গীর মধ্যে নিজের বাবার গুণগুলি খোঁজে। তার কাছে এক নিরাপদ আশ্রয় চায়। সম্পর্কে সময়ের গুরুত্ব অপরিসীম। পরস্পরকে সময় দেওয়া জরুরি যেকোনো সম্পর্কে। অন্যথায় দূরত্ব বাড়তে থাকে দুটি মানুষের মধ্যে। মেয়েরাও তাদের জীবনসঙ্গীর কাছে সময় এবং মনোযোগ প্রার্থনা করে।

Relationship Tips: প্রতিটি মেয়েই গোপনে এগুলি কামনা করে থাকে প্রেমিকের কাছে

শুধু সম্পর্কে থাকলেই নয়, প্রতিটি মানুষেরই উচিত একে অপরকে সম্মান করা। প্রতিটি মেয়েই চায় নিজের জীবনসঙ্গীর কাছ থেকে সম্মান পেতে। তারা এও চায়, তাদের পছন্দের মানুষ তাদের মতামতকে গুরুত্ব দেবে। জীবনে চলার পথে প্রিয় মানুষটার কাছ থেকে সমর্থন পাওয়া প্রতিটি মেয়েরই অন্তরের কামনা।

মেয়েরা সাধারণত ছোটখাটো জিনিসও মনে রাখে। তাই তারা চায়, তাদের জীবনসঙ্গীও তাদের পছন্দ, অপছন্দগুলি মনে রেখে সেই মতো কাজ করবে। প্রতিটি মেয়েই তাদের জীবনসঙ্গীর কাছ থেকে সহযোগিতা আশা করে থাকে। দৈনন্দিন জীবনে ছোটখাটো বিষয়েও সঙ্গীর প্রশংসা পেলে খুশি হয়ে যায় তারা। পাশাপাশি মেয়েরা এও চায়, তাদের জীবনসঙ্গী তাদের প্রশ্রয় দেবে। এটাও অনেক মেয়ের মনের কামনা হয়ে থাকে। তবে অবশ্যই অন্যায় আবদারকে কখনোই প্রশ্রয় দেওয়া উচিত নয়।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই