whatsapp channel

Relationship Tips: চিনে নিন কোন ধরনের মেয়েরা বিশ্বাসঘাতকতা করতে পারে, থাকুন সাবধান

বিশ্বাসঘাতকতা যে কেউ করতে পারে। ছেলে হোক বা মেয়ে। সম্পর্কে বিশ্বাসঘাতকতা আসে বলেই বহু বার বিচ্ছেদ হয়, হয় অশান্তি, ব্রেক আপ, এমনকি কেউ কেউ আত্মহত্যার পথেও হাঁটতে থাকে। তাহলে কি…

Avatar

বিশ্বাসঘাতকতা যে কেউ করতে পারে। ছেলে হোক বা মেয়ে। সম্পর্কে বিশ্বাসঘাতকতা আসে বলেই বহু বার বিচ্ছেদ হয়, হয় অশান্তি, ব্রেক আপ, এমনকি কেউ কেউ আত্মহত্যার পথেও হাঁটতে থাকে। তাহলে কি কোনো উপায় আছে এই বিশ্বাসঘাতকদের চিনে নেওয়ার? আজ HoopHaap.com জানাবে কোন কোন স্বভাব জানান দেয় যে এই মেয়েটি বিশ্বাসঘাতকতা করতে পারে ভবিষ্যতে। চলুন জেনে নিই বিশ্বাসঘাতক প্রেমিকা (cheating girlfriend) চিনে নেওয়ার সহজ উপায়।

১) সম্পর্কে সময় কম দেওয়া – কিছু মেয়ে বা ছেলে আছে যারা তাদের প্রেমিক বা প্রেমিকাকে সময় কম দেয়। কাজ আছে, বা ব্যস্ত, বা মা জানতে পারলে বকবে, দাদা বাড়িতে, আজ শরীর খারাপ, ফোনে চার্জ ছিল না ইত্যাদি নানান ধরনের কথা বলে যারা সময় কম দেয় তাদের থেকে সাবধান।

২) ফোন এলে দূরে গিয়ে কথা বলা বা ফোনের লক চেঞ্জ করা – দুজনে মিলে একসঙ্গে ঘুরতে গিয়েছেন, হঠাৎ এলো ফোন। ব্যাস প্রেমিকা ফোনটি নিয়ে দূরে গিয়ে কথা বলছে। এতে করে নিশ্চিত হয়ে যান যে সে কোনভাবে আপনাকে বেশি গভীর ভাবে চাইছে না।

৩) পরিবারের সঙ্গে কম ঘনিষ্ঠতা রাখা – বেশ অনেকদিন হল প্রেম, অথচ পরিবারের কারোর সঙ্গে দেখা করিয়ে দিচ্ছে না। সাবধান!

৪) মিথ্যে সত্যি মিশিয়ে পাঁচমিশালি কথা বলা – কিছু জিজ্ঞেস করলেন আর উল্টো দিক থেকে নানান কথা আসছে যার মধ্যে কিছু সত্যি কিছু মিথ্যে। এরকম ভাবে যারা কথা বলে তাদের থেকে একটু দুরত্ব রেখে চলা ভালো।

৫) প্রচুর খরচ করায় – এটা কিনে দাও, ওটা দাও। ওর ওটা আছে, আমারও চাই। এসব যারা বলে তাদেরকে স্ত্রী করতে চাইলে সাবধান। চাইতেই পারে কেউ সম্পর্কে থাকলে, কিন্তু লিমিট ছেড়ে কিছু চাইলে আপনাকে বুঝতে হবে যে এই মেয়েটি ভবিষ্যতে আপনার পরিস্থিতি বুঝবে না হয়তো। তাই সাবধান!

Disclaimer: উপরের প্রত্যেকটি তথ্য বাস্তবতা নির্ভর। সকলের সঙ্গে যে এমনটিই হবে তার কোনো প্রমাণ নেই। উক্ত টিপস্ মিলতেও পারে, নাও মিলতে পারে।

whatsapp logo