whatsapp channel

Lifestyle: পায়ে কালো সুতো পরলে কি শনির দৃষ্টি কাটে! জেনে নিন যা বলছে জ্যোতিষশাস্ত্র

অনেকেই আছেন পায়ে কালো সুতো পরেন। মেয়েরা বাম পায়ে আর ছেলেরা ডান পায়ে। কেউ কেউ স্টাইল করেও সুতো পায়ে বাঁধেন। বিশেষত বাচ্চাদের পায়ে কালো সুতো, কপালে কাজল এসব দেওয়া হয়।…

Avatar

HoopHaap Digital Media

অনেকেই আছেন পায়ে কালো সুতো পরেন। মেয়েরা বাম পায়ে আর ছেলেরা ডান পায়ে। কেউ কেউ স্টাইল করেও সুতো পায়ে বাঁধেন। বিশেষত বাচ্চাদের পায়ে কালো সুতো, কপালে কাজল এসব দেওয়া হয়। একটাই কারণ খারাপ নজর যেন না লাগে বা নেগেটিভ এনার্জি যেন শরীরে না প্রবেশ করে। চলুন আজ জেনে নিই শাস্ত্র মতে কালো সুতো পরার উপকারিতা, সময় বা শুভ দিন এবং কি কি করতে হয় এই সুতো পরার পর। ছেলে, মেয়ে, বাচ্চা বুড়ো সকলেই এই কালো সুতো পরতে পারেন পায়ে। মেয়েরা বাম পায়ে এবং ছেলেরা ডান পায়ে। হাতে নয়, পায়েতে পরতে হবে এই সুতো।

এই সুতো একমাত্র মঙ্গলবার ও শনিবার করে ধারণ করতে হয়। দশকর্মা দোকানে পাওয়া যায় কালো সুতো, দাম হয়তো মাত্র ২ টাকা। ৯ টি সুতো একত্র করে পায়ে ধারণ করতে হয়, এতে করে সুতোটি মজবুতও হয়। জ্যোতিষ মতে, এই সুতো পায়ে ধারণ করার পর গায়ত্রী মন্ত্র পাঠ করলে শুভ ফল পাওয়া যায়।

এই সুতো পায়ে ধারণ করলে গ্রহের দোষ কাটে। বিশেষত যাদের উপর শনি বক্র দৃষ্টিতে চেয়ে রয়েছে বা শনির দশা আছে তারা এই সুতো পায়ে বাঁধেন। সাধারণত, শনির দশা কাটাতেও এই সুতো পরা যায়। এছাড়া, শরীরে যাতে কোনরকম নেগেটিভ এনার্জি প্রবেশ করতে না পারে, তার জন্য কালো সুতো হল উত্তম নির্বাচন। তাই শুধু মাত্র স্টাইল করার জন্য নয়। দিন বেছে ৯ টি সুতো একত্র করেই পরতে হয়, তবেই উত্তম ফল মেলে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media