Hoop NewsHoop Trending

Gold Price Today: বিয়ের মরশুমের শুরুতেই সোনার দামে ব্যাপক পরিবর্তন!

শীতের শুরুতেই বাংলার ঘরে ঘরে বেজেছে বিয়ের বাজনা। ব্রাইডাল সাজে সেজে উঠছেন হাজারো তন্বী। নভেম্বর থেকেই বিয়ের মরশুম। তবে এই সাত পাকে বাঁধা পড়ার সময় সোনার দামে বৃদ্ধি যেন বিপাকে ফেলেছিল মধ্যবিত্তদের। সোনা কিনতে এই শীতেও কপাল ঘামে ভিজেছিল অনেকের। হলুদ ধাতুর মহার্ঘ হয়ে ওঠার বিষয়টি যেন ক্রমেই উদ্বেগের কারণ হয়ে দাঁড়াচ্ছিল। এখনও অব্যহত সোনার মূল্যবৃদ্ধি। একনজরে দেখে নিন সোনা ও রূপার দাম।

আজ কলকাতায় সোনার দাম (২৫.১১.২০২২-শুক্রবার) (১) প্রতি ১০ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ৫২,৭২০ টাকা। (২) প্রতি ১০ গ্রাম ২২ ক্যারাট গহনা সোনার দাম ৪৮,৫৫০ টাকা। গতকাল কলকাতায় সোনার দাম (২৪.১১.২০২২-বৃহস্পতিবার) (১) প্রতি ১০ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ৫২,৭২০ টাকা। (২) প্রতি ১০ গ্রাম ২২ ক্যারাট গহনা সোনার দাম ৪৮,৫৫০।

আজকের মূল্যবৃদ্ধি

(১) প্রতি ১০ গ্রাম ২৪ ক্যারাট সোনায় মূল্যবৃদ্ধি ০০ টাকা।
(২) প্রতি ১০ গ্রাম ২২ ক্যারাট সোনায় মূল্যবৃদ্ধি ০০ টাকা।

কলকাতায় রূপার দাম (২৫.১১.২০২২-শুক্রবার)

৬২,০০০ টাকা প্রতি কেজি।

কলকাতায় রূপোর দাম (২৪.১১.২০২২-বৃহস্পতিবার)

৬২,০০০ টাকা প্রতি কেজি

আজকের মূল্যবৃদ্ধি

০০ টাকা প্ৰতি কেজি

এদিন বিশ্ব বাজারে বেড়েছে সোনার দাম। তবে তার প্রভাব দেশীয় বাজারে পড়েনি। গতকাল বিশ্ব বাজারে ১ ট্রয় আউন্স সোনার দাম ছিল ১,৭৫৪.৭১ মার্কিন ডলার। এদিন ১ ট্রয় আউন্স সোনার দাম বেড়ে হয়েছে ১,৭৫৯.০৬ মার্কিন ডলার।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা