whatsapp channel

কুকুর ছানাদের পরম স্নেহে নিজের দুধ খাওয়ালেন গো-মাতা, তুমুল ভাইরাল ভিডিও

কুকুরছানাদের জন্ম দেওয়ার পরে মৃত্যু হয়েছে কুকুর মায়ের। তাই আপাতত শিশুগুলো আজ অনাথ। কিন্তু সেই শিশুগুলোকে বেড়ে ওঠার জন্য প্রয়োজন মায়ের দুধের মায়ের দুধের মধ্যে যে পরিমাণ পুষ্টি গুণ থাকে…

Avatar

HoopHaap Digital Media

কুকুরছানাদের জন্ম দেওয়ার পরে মৃত্যু হয়েছে কুকুর মায়ের। তাই আপাতত শিশুগুলো আজ অনাথ। কিন্তু সেই শিশুগুলোকে বেড়ে ওঠার জন্য প্রয়োজন মায়ের দুধের মায়ের দুধের মধ্যে যে পরিমাণ পুষ্টি গুণ থাকে তা বাইরে থেকে হিসাব করে দেওয়া খুবই দুষ্কর ব্যাপার। আর এই সময় যদি দুধের পরিমাণ একটু বেশি হয়ে যায় তাহলে কুকুর ছানা গুলি মারা যেতে পারে তবে তাদের মায়ের অভাব হয়নি।

পরম স্নেহে কোলে টেনে নিয়েছে এক গরু। আপাতত গরুর বাঁটে মুখ দিয়ে কুকুরছানা গুলি দুগ্ধ পান করছে। কুকুর গুলো বড্ড ছোট। সদ্য চোখ ফুটেছে তাই তাদের মায়ের মতন কাউকে ভীষণ প্রয়োজন ছিল। এই বয়সে বাইরে দুধ খাওয়ালে অনেক সময় তাদের মৃত্যু পর্যন্ত ঘটতে পারে।

গরু একেবারে পরম স্নেহে মায়ের মতন তাদেরকে দুগ্ধ পান করাচ্ছে। কুকুরছানা গুলিও যেন গরু মায়ের কাছে এসে বেশ পরম আনন্দে রয়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। গোমাতার এমন কুকুরছানাগুলিকে দুগ্ধ পান করাতে দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। আর ভিডিওটির সকলেই প্রশংসা করেছেন।

Avatar

Leave a Comment