whatsapp channel

Indian Idol: ভক্তদের জন্য সুখবর দিলেন পবনদীপ-অরুণিতা

দীর্ঘ আট মাস চলার পর শেষ হলো জনপ্রিয় রিয়ালিটি শো 'ইন্ডিয়ান আইডল ১২'-এর সফর। গত ১৫ই আগস্ট এই রিয়ালিটি শো-এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ ১২ ঘণ্টা ধরে চলা গ্র্যান্ড…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

দীর্ঘ আট মাস চলার পর শেষ হলো জনপ্রিয় রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল ১২’-এর সফর। গত ১৫ই আগস্ট এই রিয়ালিটি শো-এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ ১২ ঘণ্টা ধরে চলা গ্র্যান্ড ফিনালের শেষে সেরার সেরা শিরোপা পেয়েছেন পবনদীপ‌ রাজন (Pawandweep Rajan) এবং দ্বিতীয় হয়েছেন অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। প্রথম থেকেই এই দুজন-কে নিয়ে প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিলো যা এখনো পর্যন্ত জারি রয়েছে। বরং এই জুটির জনপ্রিয়তা বেড়ে চলেছে দিনের পর দিন।

Advertisements

‘ইন্ডিয়ান আইডল ১২’-এর যাত্রা শেষ করে এখন বলিউডে প্লেব্যাক সিঙ্গার হিসেবে নিজেদের পরিচয় বানিয়ে নিতে চলেছেন এই জুটি। হিমেশ রেশমিয়ার কম্পোজিশনে আরো একটি গান গাইলেন পবনদীপ-অরুনিতা। গানটি হিমেশের ‘হিমেশ কে দিল সে’ এলবামে গাওয়া তাদের তৃতীয় গান। তাদের কণ্ঠে ‘ও সায়নী’ গানটি মুক্তি পেয়েছে ১৪ ই সেপ্টেম্বর সকাল ১১ টা ১১ ঘটিকায়। গানটি লিখেছেন এবং সুর করেছেন হিমেশ রেশমিয়া নিজে। এর আগেও তাঁর কম্পোজিশনে আরও দুটি গান গিয়েছেন এই জুটি। ‘তেরে বাগেইর’ এবং ‘তেরি উমীদ’ গান দুটি মুক্তি পাওয়ার পর দর্শক মহলে জায়গা করে নিয়েছে অতি সহজেই। এই জুটির গাওয়া তৃতীয় গানটির অপেক্ষাতেও ছিলেন শ্রোতামহলের অনেকেই। এই গানটি মুক্তির পরেই কিছুক্ষণের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে ভক্তদের মধ্যে।

Advertisements

প্রায় সবসময়ই এই জুটিকে একসঙ্গে দেখা যায়। এখনো ‘ইন্ডিয়ান আইডল ১২’ শো-এর রেশ কাটেনি দর্শক মহলে। তাদের যুগলবন্দী দর্শকদের কাছে অত্যন্ত আকর্ষণীয়। দর্শকদের অনেকের ধারণা পবনদীপ ও অরুনিতা ভালোবাসেন একে অপরকে। কিন্তু এ কথা তাঁরা বরাবরই অস্বীকার করেছেন। তাঁরা বলেছেন যে তারা একে অপরের খুব ভালো বন্ধু।

Advertisements

এই জুটিকে নিয়ে গভীর আগ্রহ দর্শকদের প্রথম থেকেই। এরই মধ্যে বলিউড-এ এই জুটির আরো অনেক কাজ আস্তে চলেছে এই অনুমান করে অনেকে ভীষণ উৎসাহী। বনগাঁ-এর মেয়ে অরুনিতা-কে নিয়ে অনেক আশা ছিল বঙ্গবাসীর। অনেকে ভেবেছিলেন বাংলার মেয়ে অরুনিতাই হবে এই সিজন-এর বিজয়ী। সেটা পূরণ হয়নি, তবু পবনদীপ ও অরুনিতা-এর জুটি নিয়ে বঙ্গবাসী এর মনে কৌতূহল কবে তাঁরা গাঁটছড়া বাঁধবেন।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar