Hoop StoryHoop VideoHoop Viral

Viral: বরফের মাঝে সেক্সি ভঙ্গিতে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

মানুষের মধ্যে কত রকম প্রতিভাই না থাকে, তা সত্যিই এই ধরনের সোশ্যাল মিডিয়ার নানান রকম প্ল্যাটফর্ম না থাকলে আমরা হয়তো ঘরে বসে জানতেই পারতাম না। আমরা যেখানে কলকাতার এইরকম একটু শীতেই রীতিমতন কম্বলমুড়ি দিয়ে বাড়িতে বসে থাকছি, সেইরকম সময়ে আপনি যদি চোখের সামনে দেখেন যে তুষার পাতের মধ্যে কোন যুবতী শাড়ি পরে একেবারে গরম পোশাক না পরেই হিন্দি গানের সঙ্গে নাচবেন তাহলে আপনার কেমন অনুভব হবে? ঘরে বসেই আপনি কিন্তু কেঁপে যাবেন এ কথা নিশ্চিতভাবে বলা যায়।

সম্প্রতি ইউটিউব এর মাধ্যমে এমনই একটি ভিডিও চোখের সামনে এসেছে। যেখানে দেখা যাচ্ছে, আশেপাশের জমি, গাছপালা, রাস্তায় রীতিমতন বরফে ঢেকে গেছে, আর উপর থেকে সুন্দর সুন্দর সাদা বলের মতন বরফকুচি পড়ছে, সেখানে প্রকাশ্য রাস্তায় লাল টুকটুকে সিল্কের শাড়ী পরে কোনো রকম গরমের পোশাক না পরেই সুন্দর করে সাজু গুজু করে এক যুবতী সম্প্রতি রিলিজ হওয়া ‘Atrangi Re’ সিনেমার সেই বিখ্যাত গান শ্রেয়া ঘোষালের চাকা চাক গানের সাথে অসাধারণ নাচ পরিবেশন করেছেন।

যুবতীর নাচ সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই পৌঁছে গেছে হাজার হাজার মানুষের কাছে। বর্তমানে চাকা চাক গানের সঙ্গে সেলিব্রেটি থেকে শুরু করে অনেকেই কোমর দুলিয়েছেন। কিন্তু এই ধরনের অভিনবত্ব বোধ হয় কোন নাচের এর আগে দেখা যায়নি। নাচের মধ্যে সে রকম অভিনবত্ব না থাকলেও যে পরিবেশ যুবতী নাচের জন্য বেছে নিয়েছেন, তার জন্য তাকে সাধুবাদ জানাতে হয়। এই ঠান্ডার মধ্যে যেখানে হাড় কাঁপানো শীতে একটুখানি থাকা তো দূরের কথা সেইখানেই যুবতী বেশ কিছুক্ষণ ধরে নাচ পরিবেশন করেছেন, এই দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেট নাগরিকরা।

Hoophaap এর পাতায় চটজলদি দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo