whatsapp channel

ছোট ঘাঘরা চোলিতে দুধর্ষ কোমর নাচালেন গোরি নাগরি, ভিডিও দেখলে ঘাম ঝরবে শরীর বেয়ে

নাম গোরি নাগরি, এখন ইনি একজন নামকরা নৃত্য শিল্পীদের মধ্যে একজন। রাজস্থানের এই নৃত্যশিল্পীকে বহু মানুষ চেনেন। তার নাচের জাদুতে বুঁদ বহু দর্শক। সারা দেশ জুড়ে গোরি নাগরি র ভক্তের…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

নাম গোরি নাগরি, এখন ইনি একজন নামকরা নৃত্য শিল্পীদের মধ্যে একজন। রাজস্থানের এই নৃত্যশিল্পীকে বহু মানুষ চেনেন। তার নাচের জাদুতে বুঁদ বহু দর্শক। সারা দেশ জুড়ে গোরি নাগরি র ভক্তের সংখ্যা অনেক। এছাড়া, বিগ বস-১৬র দৌলতে অনেকেই চিনেছিলেন গোরি নাগরিকে। নাচের শৈলীর জন্যই তিনি মূলত জনপ্রিয়। রাজস্থান ছাড়াও এখন দেশের বিভিন্ন প্রান্তে অনুষ্ঠান করে থাকেন গোরি।

Advertisements

গোরি এতটাই নাচে দক্ষ যে তিনি স্টেজে উঠলে লক্ষ লক্ষ ভক্ত দূর-দূরান্ত থেকে আসেন তারস্টেজ শো দেখতে, গোরি রানীর এক ঝলক দেখতে পাগল ভক্তরা। সম্প্রতি, এই শিল্পীর একটি নাচের ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গোরি ওপেন স্টেজে যেমন হিট, তেমনই সোশ্যাল মিডিয়াতে তার ভক্তের সংখ্যা অনেক। গোরি নিজের ইনস্টাগ্রামের দৌলতে প্রায় সময় চর্চিত হন। তবে সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে জোরদার ঠুমকা দিয়ে রাজস্থানী গানেই মঞ্চ কাঁপিয়েছেন তিনি।

Advertisements

গোরির ভাইরাল হওয়া ভিডিওতে তাকে একটি ছোট নীল ঘাঘড়া-চোলিতে পাওয়া গিয়েছে। মাথায় ঘোমটা তার, স্টেজে উঠে প্রথমে উপস্থিত দর্শকদের সঙ্গে কথা বিনিময় সেরেই দমদার নাচ শুরু করে দিয়েছেন। গানের প্রতিটা বিটে বিটে জবরদস্ত ঠুমকা দিয়ে দর্শকদের পাগল করে দিয়েছেন।

Advertisements

এখনও পর্যন্ত, গোরির ভাইরাল হওয়া নাচের ভিডিওটি প্রায় ৫৫ লাখেরও বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। মারওয়ারি মিউজিক কম্পানি লাইভ’ নামের ইউটিউব চ্যানেল ভিডিওটি নয় মাস আগ পাবলিশ করা হয়েছে, এখন সেই ভিডিও রীতিমত ভাইরাল। চলুন দেখে নেওয়া যাক গোরির দমদার পারফরম্যান্স, যা দেখলে আপনি নিজেকে ধরে রাখতে পারবেন না।

Advertisements

whatsapp logo
Advertisements