Bengali SerialHoop Plus

Gourab Roy Chowdhury: ‘পিলু’র ব্যর্থতা নিয়ে মুখ খুললেন অভিনেতা গৌরব

বছর শেষে একঝাঁক ধারাবাহিক বন্ধ হচ্ছে টিভি পর্দায়। তবে শুধু বন্ধ নয়, পুরাতনদের স্থান দখল করেছে নতুনরা। একাধিক নতুন ধারাবাহিকও শুরু হয়েছে ছোট পর্দায়। এর মাঝে অনেকে নতুন জুটিকে দেখা গেলেও, শেষ থেকেই নতুনের শুরু করেছেন অনেকেই। এমনই একজন হলেন অভিনেতা গৌরব রায়চৌধুরী (Gaurab Roy Choudhury)। ‘পিলু’ শেষ হওয়ার একমাসের মধ্যেই নতুন ধারাবাহিক ‘রাঙা বউ’-এ দেখা যাচ্ছে অভিনেতাকে। কিন্তু এই ধারাবাহিকের যাত্রা কি দীর্ঘতর হবে? এই প্রশ্ন এখন তাড়া করছে গৌরবকে।

বিগতমাসেই বন্ধ হয়েছে ‘পিলু’ ধারাবাহিকের সম্প্রচার, যেখানে লিড চরিত্রে ছিলেন অভিনেতা গৌরব রায়চৌধুরী। বেশিদিন নয়, মাত্র ৮ মাসের মধ্যেই বন্ধ হয় এই ধারাবাহিক। আচমকা কাজ হারিয়েছিলেন তিনি। কিন্তু তারপরেই নতুনের ডাক। একমাসের মধ্যেই ‘রাঙা বউ’ ধারাবাহিকের লিড চরিত্রে ফিরছেন অভিনেতা। কিন্তু এই ধারাবাহিকের যাত্রা কি দীর্ঘ হবে? এই চিন্তা কতটা প্রভাব ফেলবে গৌরবের অভিনয়ে? এই প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে অভিনেতা বলেন যে তিনি সবটাই আবার নতুন করে শুরু করেছেন। তাই পুরানো বিষয় নিয়ে ভাবতে চান না বিশেষ কিছু।

এই সাক্ষাৎকারে অভিনেতা গৌরব রায়চৌধুরী আরো বলেন যে তিনি সব দিক থেকেই নতুনভাবে ভাবতে শুরু করেছেন। তিনি উল্লেখ করেছেন যে আগে তার মুখে দাঁড়ি থাকত, বর্তমানে অনেকদিন পর এক্কেবারে ক্লিন-শেভ লুকে নতুন ধারাবাহিকে ধরা দিচ্ছেন তিনি। কিন্তু মাত্র আট মাসের মধ্যে ‘পিলু’ ধারাবাহিকের যাত্রাপথ শেষ হওয়ার প্রসঙ্গে বিশেষ কিছু বলতে চাননি অভিনেতা গৌরব। তিনি এ প্রসঙ্গে বলেন যে, ‘পিলু’ জনপ্রিয়তা হারিয়েছিল সেই কারণেই বন্ধ হয়েছে এটি। এটিকে স্বাভাবিক বিষয় বলেই ভাবতে চাইছেন তিনি। এছাড়াও পুরানো বিষয় নিয়ে তিনি বিশেষ ভাবতে চান না, এমনটাই জানিয়েছেন গৌরব রায়চৌধুরী।

প্রসঙ্গত, অনেকদিন পর নজরকাড়া গৌরব-শ্রুতি জুটি টিভি পর্দায় আবার ফিরতে চলেছে ‘রাঙা বউ’ ধারাবাহিকে। শেষবার ‘ত্রিনয়নী’-টে দেখা গিয়েছিল গৌরব রায়চৌধুরী ও শ্রুতি দাসকে (Shruti Das)। সেই সময় ম্যাজিকের মতো দর্শকদের মন জয় করেছিলেন তারা। এবার কি একই জনপ্রিয়তা পাবে ‘রাঙা বউ’? এটাই প্রশ্ন স্টুডিওপাড়ায়।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা