whatsapp channel

মাধুরীকে বিয়ে করার ইচ্ছা ছিল: গোবিন্দা

বলিউড অভিনেতা গোবিন্দা (Govinda) ও মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) এক মঞ্চে থাকা মানেই অনেক মজাদার কাহিনী, নাচ নিয়ে এক্সপেরিমেন্ট। কালার্স চ্যানেলের জনপ্রিয় ডান্স রিয়েলিটি শোয়ের বিচারক মাধুরী দীক্ষিত। তাঁর মোহিনী…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বলিউড অভিনেতা গোবিন্দা (Govinda) ও মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) এক মঞ্চে থাকা মানেই অনেক মজাদার কাহিনী, নাচ নিয়ে এক্সপেরিমেন্ট। কালার্স চ্যানেলের জনপ্রিয় ডান্স রিয়েলিটি শোয়ের বিচারক মাধুরী দীক্ষিত। তাঁর মোহিনী আদায় ফিদা আসমুদ্রহিমাচল। এবার গোবিন্দাও সরাসরি স্বীকার করলেন, তাঁর বিয়ে না হলে মাধুরীকেই তিনি বিয়ে করতেন।

Advertisements

2018 সালে ‘ডান্স দিওয়ানে সিজন-1′-এ বিশেষ অতিথি হিসাবে এসেছিলেন গোবিন্দা। সেই সময়ের ভিডিও 2021 সালে আবারও নতুন করে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। মাধুরী ও গোবিন্দার এই ভিডিওতে মাধুরীর পরনে রয়েছে গ্রে রঙের লেহেঙ্গা-চোলি এবং গোবিন্দা পরেছিলেন গোলাপি রঙের ব্লেজার ও শার্ট এবং নীল ডেনিম। বিভিন্ন কথা প্রসঙ্গে গোবিন্দা বললেন নিজের স্ত্রীর কথা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Govinda (@govinda_herono1)

Advertisements

গোবিন্দা মজা করে বলেন, তাঁর স্ত্রী তাঁকে একবার জিজ্ঞাসা করেছিলেন, তাঁর স্ত্রীর সাথে গোবিন্দার যদি বিয়ে না হত, তাহলে গোবিন্দা কোথায় থাকতেন! গোবিন্দা উত্তর দিয়েছিলেন, মাধুরী দীক্ষিত আছেন তাঁর জন্য। এরপরেই গোবিন্দা সহ উপস্থিত সবাই হেসে ফেলেন। এই বিশেষ পর্বেই বিখ্যাত হিন্দি ফিল্ম ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’-র ‘মাখনা’ গানটির সাথে ডান্স পারফরম্যান্স করেছিলেন গোবিন্দা ও মাধুরী। তাঁদের দুজনের অনস্ক্রিন রসায়ন প্রশংসিত হয়েছিল।

Advertisements

‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’-য় মাধুরী অতিথি শিল্পী হিসাবে এক ঝলক দেখা দিলেও এর আগে তিনি ও গোবিন্দা একসঙ্গে বেশ কয়েকটি ফিল্মে অভিনয় করেছেন। এর মধ্যে উল্লেখযোগ্য হল 1989 সালে নির্মিত ‘পাপ কা অন্ত’, 1990 সালে নির্মিত ‘মহাসংগ্রাম’ ও ‘ইজ্জতদার’।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media