whatsapp channel

৫০ টাকা বিনিয়োগ করে ৩৫ লক্ষ টাকা লাভের সুযোগ পোস্ট অফিসের এই দুর্দান্ত স্কিমে

গুরু বৃহস্পতির আশীর্বাদে আপনার অর্থভাগ্য শুভ হতে চলেছে। কারণ, পোস্ট অফিস (Indian post office) এনেছে এক দুর্দান্ত স্কিম। বর্তমানে, ইন্ডিয়া পোস্ট সাধারণ মানুষের জন্য একের পর এক আকর্ষণীয় স্কিম আনছে।…

Avatar

Advertisements
Advertisements

গুরু বৃহস্পতির আশীর্বাদে আপনার অর্থভাগ্য শুভ হতে চলেছে। কারণ, পোস্ট অফিস (Indian post office) এনেছে এক দুর্দান্ত স্কিম। বর্তমানে, ইন্ডিয়া পোস্ট সাধারণ মানুষের জন্য একের পর এক আকর্ষণীয় স্কিম আনছে। আপনিও চাইলে পোস্ট অফিসের স্কিমগুলিতে বিনিয়োগ করে ভাল আয় করতে পারেন।

Advertisements

ঘটনা হল, বার্ধক্য সামনে এলে হাতে টাকা থাকে না। কেউ দেখার থাকে না, থাকলেও তাদের কাছে বোঝা মনে হয়। তাই বার্ধ্যকের কথা মাথায় রেখেই পোস্ট অফিস এনেছে নতুন এক স্কিম। এই স্কিমের বিষয়ে বিস্তারিত জানতে চাইলে পরবর্তী প্যারা পড়তে থাকুন।

Advertisements

যারা কর্মরত তাদের জন্য এই স্কিম খুবই উপযোগী। তাছাড়া, যদি আপনার পেনশন না থাকে, এবং আপনি ব্যবসার করেন তাহলেও এই স্কিম বেশ উপকারী। প্রথমত আপনাকে দিতে হবে ৫০ টাকা। এর বদলে আপনি পেয়ে যাবেন ৩৫ লাখ পর্যন্ত রিটার্ন। কীভাবে?

Advertisements

পোস্ট অফিসের নতুন এই স্কিমে আপনাকে প্রতিদিন ৫০ টাকা করে জমা করতে হবে। অর্থাৎ মাসে ১৫০০. এই যোজনায় আপনি প্রতি মাসে বা ৩ মাসে বা ৬ মাসে প্রিমিয়াম দিতে পারবেন। উল্লিখিত গ্রামীণ সুরক্ষা যোজনায় বলা আছে যে প্রতি মাসে ১৫০০ টাকা বিনিয়োগ করলে আপনি ৩৫ লাখ টাকা পর্যন্ত পেতে পারেন। তবে, বিনিয়োগকারী যদি ৮০ বছর হওয়ার আগেই মারা যান, তাহলে তিনি যাকে নমিনি করবেন সে সেই অর্থ পাবে। তাহলে দেরি কেনো? খোঁজ নিন নিকটবর্তী পোস্ট অফিসে, শুরু করে দিন নতুন স্কিম।

Advertisements
whatsapp logo
Advertisements