Bengali SerialHoop Plus

‘তোমাদের রাণী’ ধারাবাহিকের আগমনে কপাল পুড়লো কোন মেগার!

পুজোর আর মাত্র দেড় মাস বাকি। এর মধ্যেই শুরু হল স্টার জলসার নতুন ধারাবাহিক ‘লাভ বিয়ে আজকাল’। এই ধারাবাহিকের মাধ্যমে দীর্ঘ তের বছর পর ওম সাহানি (Om Sahani) ফিরলেন ছোট পর্দায়। নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)-কে রিপ্লেস করে বর্তমানে তিনিই ছোট পর্দার হায়েস্ট পেইড নায়ক। অপরদিকে দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছিল স্টার জলসার অপেক্ষাকৃত পুরানো ধারাবাহিক ‘গুড্ডি’-র অফ এয়ার হওয়ার গুঞ্জন। কয়েক মাস আগে অফ এয়ার হওয়ার গুঞ্জনে জল ঢেলে ‘গুড্ডি’ নিয়েছিল টাইম লিপ। এরপরেই এই ধারাবাহিকের টিআরপি নিম্নগামী হতে শুরু করে। এবার সত্যিই ছেড়ে দিতে হবে ‘তোমাদের রাণী’-কে স্লট। ফলে অফ এয়ার হতে চলল ‘গুড্ডি’।

দীর্ঘদিন ধরেই দর্শকদের মধ্যে ‘গুড্ডি’ নিয়ে অসন্তোষ ক্রমশ বাড়ছিল। বারবার গুড্ডি ও অনুজের বিয়ে ও বিচ্ছেদ, অনুজের পরকীয়া মূল কাহিনী থেকে চিত্রনাট্যকে সরিয়ে দিয়েছিল। ফলে দর্শকদের একাংশ চাইছিলেন অফ এয়ার হয়ে যাক ‘গুড্ডি’। অবশেষে 7 ই সেপ্টেম্বর হতে চলেছে ‘গুড্ডি’-র শেষ সম্প্রচার। আগামী 8 ই সেপ্টেম্বর থেকে সাড়ে পাঁচটার স্লটে সম্প্রচারিত হতে চলেছে ‘রামপ্রসাদ’। সন্ধ্যা ছ’টার স্লটে ‘রামপ্রসাদ’-এর পরিবর্তে সম্প্রচারিত হতে চলেছে নতুন ধারাবাহিক ‘তোমাদের রাণী’। এই ধারাবাহিকটি মূলতঃ নারীকেন্দ্রিক।

কাহিনীর নায়িকা রাণী তার স্বামীর ভালোবাসার পাশাপাশি মা হতে চায়। অথচ তার দুই চোখে চিকিৎসক হওয়ার স্বপ্ন। তবে একটি স্বপ্নের জন্য অন্য একটি স্বপ্নকে বিসর্জন দিতে চায় না সে। ‘তোমাদের রাণী’-র প্রোমোতে দেখা যাচ্ছে, অন্তঃসত্ত্বা রাণী মেডিক্যাল এন্ট্রান্স দিচ্ছে। প্রোমোর শেষে দেখা যায়, সন্তানকে কোলে নিয়ে মেডিক্যাল কলেজের সিঁড়ি দিয়ে নেমে আসছে রাণী।

এই ধারাবাহিকে রাণীর চরিত্রে অভিনয় করছেন অভিকা মালাকার (Avika Malakar)। তাঁর বিপরীতে অভিনয় করছেন অর্কপ্রভ (Arkaprabha)। তাঁর চরিত্রের নাম দুর্জয়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo