Hoop Life

Lifestyle: গৃহের এই কোণে লাগান হলুদের গাছ, অর্থনৈতিক সংকট থেকে মুক্তি পাবেন

হলুদ গাছ রাখা সত্যিই খুব সৌভাগ্যজনক। বাস্তুমতে, হলুদ যদি রাখতে পারেন তাহলে আপনি আপনার অর্থনৈতিক জীবনকে একেবারে সমৃদ্ধশালী করে তুলতে পারবেন। যারা অর্থনৈতিক সমস্যার মধ্যে রয়েছেন, তারা অবশ্যই ঘরের এইদিকে লাগিয়ে ফেলুন হলুদের গাছ। হলুদ এর গাছ লাগালে আপনার জীবনে হলুদের গুনে অনেকটা সুখ সমৃদ্ধি বৃদ্ধি পাবে।

বাস্তু অনুসারে, হলুদ গাছকে সর্বদা দক্ষিণ এবং পূর্ব দিকে রাখতে হবে। তাহলেই দেখবেন আপনার গৃহের সমস্ত পজিটিভ শক্তি আসতে শুরু করেছে। অনেক সময় গৃহের নেগেটিভ শক্তির জন্য আমাদের জীবনে অনেক কিছু ক্ষতি হয়ে যেতে পারে। গৃহের মধ্যে নেগেটিভ শক্তি থাকা সত্যিই খুব অশুভ। এছাড়াও বাড়িতে যদি সুখ শান্তি বজায় রাখতে চান, তাহলে পশ্চিম এবং উত্তর দিকে হলুদের চারা লাগান।

এছাড়াও হাতে যদি হলুদ সুতো বাঁধতে পারেন, তাহলে কোন কাজে যাওয়ার আগে আপনি এই ছোট্ট কাজটি করলে আপনি সেই কাজে সফল হতে পারেন। এছাড়া বৃহস্পতিবার সকালে যদি হলুদ ধারণ করেন, তাহলেও কিন্তু আপনার জীবনে অর্থ প্রাপ্ত হতে পারে। কমলা হলুদ এর সঙ্গে মঙ্গল ও কালো হলুদ এর সঙ্গে শনির যোগ আছে। এছাড়াও বাস্তুমতে আপনি যদি নিয়মিত হলুদের মালা জপ করতে পারেন। তাহলে ধৈর্য বাড়ে জলের সঙ্গে হলুদ মিশিয়ে মিশিয়ে সূর্যকে অর্পণ করুন। এতে দেখবেন আপনি আপনার সমস্ত বাধাকে দূর করতে পারছেন।

Related Articles