Hoop VideoHoop Viral

পবনের গরম ছোঁয়া পেতেই নিরাহুয়াকে ভুলে গেলেন আম্রপালী, বাচ্চাদের সামনে দেখবেন না

আজকাল বিনোদন দুনিয়ার শিরোনামে রয়েছে বিভিন্ন অনলাইন মাধ্যম। আর বিনামূল্যে ইন্টারনেট দুনিয়াতে যদি বিনোদনের কথা বলা হয় তাহলে প্রথমেই চলে আসে ইউটিউবের নাম। এই ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। তবে যেই ভিডিও সবচেয়ে বেশি মানুষ দেখে তা হলো ভোজপুরি মিউজিক ভিডিও। বিশ্বাস না করলেও এটাই সত্যি। এমনকি বলিউডের যেকোনো মিউজিক ভিডিওকে মুহূর্তের মধ্যে টেক্কা দেয় এইসব ভোজপুরি মিউজিক ভিডিও। একপ্রকার বলা যেতে পারে আজকাল বলিউডকে টেক্কা দিচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রচুর তারকা তাদের নিরলস পরিশ্রমের মাধ্যমে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিকে গোটা ভারতের জনতার কাছে জনপ্রিয় করে তুলছেন। তাইতো ইউটিউবে কোন ভিডিও পোস্ট হলেই তা মুহূর্তের মধ্যে মিলিয়ন মানুষ দেখে নেন। এমন কি ঐসব ভিডিওতে প্রচুর মানুষ কমেন্ট করে তারকাদের প্রশংসায় পঞ্চমুখ হন। এই ভোজপুরি ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় তারকা হলেন পবন সিং। যারা ভোজপুরি মিউজিক ভিডিও দেখেন তারা অবশ্যই আম্রপালি দুবেকে চিনবেন। দুজনেই একসাথে প্রচুর ভোজপুরি মিউজিক ভিডিওতে কাজ করে এই ফিল্ম ইন্ডাস্ট্রির নাম উজ্জ্বল করেছেন। আজকের প্রতিবেদনের তাদের একটি মিউজিক ভিডিওর কথা বলব যা ভাইরাল তালিকার শীর্ষে রয়েছে।

পবন সিং এবং আম্রপালি দুবে একসাথে প্রচুর ভোজপুরি মিউজিক ভিডিওতে কাজ করেছেন। আজকের এই প্রতিবেদনে যে ভিডিওর কথা আমরা আপনাদের জানাচ্ছি তা ৩ বছর আগে আপলোড করা হয়েছিল। এই ভিডিওটি বর্তমানে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে। এই মিউজিক ভিডিওর নাম, ‘এ সোনা‘। গানের তালে তারকা জুটির কেমিস্ট্রি দেখলে আপনি নিয়ন্ত্রণহীন হতে পারেন। অভিনেত্রীর বোল্ড এক্সপ্রেশন এবং লাস্যময়ী চালচলন দেখে রাতের ঘুম হারাম হবে আপনার।

এই ভাইরাল ভোজপুরি ভিডিওটি এখন ইন্টারনেট দুনিয়াতে চর্চায় রয়েছে। এই মিউজিক ভিডিওতে গান গেয়েছেন পবন সিং ও প্রিয়াঙ্কা সিং। এই ভিডিওটি শের সিং সিনেমার। এই ভিডিওটি এখনও পর্যন্ত ২০ মিলিয়ন মানুষ দেখেছেন। ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

whatsapp logo