whatsapp channel

Hardik Pandya: বাবার কোলে বসে পড়াশোনায় ব্যস্ত জুনিয়ার পান্ডিয়া, আদরমাখা ছবি ভাইরাল

হার্দিক (Hardik pandya) ও নাতাশা (Natasha stancovic) এখন অধিকাংশ সময়েই ব্যস্ত থাকেন তাঁদের একমাত্র পুত্রসন্তান অগস্ত‍্যকে নিয়ে। অগস্ত‍্য ও হার্দিকের পুল পার্টির ভিডিও শেয়ার করার পর এবার হার্দিক শেয়ার করেছিলেন…

Avatar

HoopHaap Digital Media

হার্দিক (Hardik pandya) ও নাতাশা (Natasha stancovic) এখন অধিকাংশ সময়েই ব্যস্ত থাকেন তাঁদের একমাত্র পুত্রসন্তান অগস্ত‍্যকে নিয়ে। অগস্ত‍্য ও হার্দিকের পুল পার্টির ভিডিও শেয়ার করার পর এবার হার্দিক শেয়ার করেছিলেন হার্দিকের হাত ধরে অগস্ত‍্যের হাঁটার ভিডিও। কিন্তু হাঁটা শেখা মানেই স্কুলে যাওয়ার দিন এগিয়ে আসা। ফলে অগস্ত‍্যকে এবার পড়াশোনা করতে বসিয়ে দিয়েছেন হার্দিক।

হার্দিক সম্প্রতি ইন্সটাগ্রামে অগস্ত‍্যের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, বাবার কোলে বসে অক্ষর চিনতে ব্যস্ত অগস্ত‍্য। হার্দিক কিন্তু অগস্ত‍্যকে যথেষ্ট চিলড মুডে অক্ষর চেনাচ্ছেন। তাঁর পরনে রয়েছে কালো রঙের ভেস্ট এবং ডেনিম বারমুডা। ছোট্ট অগস্ত‍্যের পরনে রয়েছে সাদা রঙের টি-শার্ট ও লাল রঙের হাফ প্যান্ট। অগস্ত‍্য আপাতত যথেষ্ট মন দিয়ে অক্ষর চিনছে। অগস্ত‍্যের মা নাতাশার খুব পছন্দ হয়েছে এই ছবিটি। তিনি ছবিতে অনেকগুলি হার্ট ইমোজি দিয়েছেন।

এর আগে হার্দিকের শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে দেখা গিয়েছিল অগস্ত‍্য তার বাবা হার্দিকের হাতের আঙুল ধরে ধীরে ধীরে হাঁটা শিখছে। ইন্সটাগ্রাম রিলটিতে হার্দিক অক্ষয়কুমার (Akshay kumar) অভিনীত ‘হে বেবি’ ফিল্মের টাইটেল ট্র‍্যাক ব্যবহার করেছেন। ভিডিওটি হার্দিকের বাড়িতে তোলা হয়েছে। হার্দিকের বাড়িতে তৈরী একটি স্পেশ‍্যাল শো-কেস নেটিজেনদের চোখে ধরা পড়েছে যাতে সারি সারি ট্রফি সাজানো রয়েছে। হার্দিক ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে অনেকগুলি হার্ট ইমোজি দিয়েছিলেন। নাতাশাও ভিডিওটির কমেন্ট বক্সে দিয়েছিলেন হার্ট ইমোজি। নাতাশা নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে এই ভিডিওটি শেয়ার করেছিলেন। সব মিলিয়ে বোঝা যাচ্ছে, ধীরে ধীরে বড় হয়ে উঠছে অগস্ত‍্য। হার্দিক নিজেও বলেছেন অগস্ত‍্যের প্রত্যেকটি মুহূর্তের ভিডিও ও ছবি তাঁর কাছে অগস্ত‍্যের শৈশবের স্মৃতিকে ধরে রাখা।

2020 সালের ফার্স্ট জানুয়ারি দুবাইয়ে নাতাশা ও হার্দিকের বাগদান হয়েছিল। এর কয়েক মাস পরে অগস্ত‍্যের জন্ম হয়। এই মুহূর্তে অগস্ত‍্যের বয়স নয় মাস। কিছুদিন আগেও একটি ভিডিওতে দেখা গিয়েছিল হার্দিক ও নাতাশা অগস্ত‍্যকে হাঁটার জন্য সাহস যোগাচ্ছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media