Advertisements

Short Film: সুন্দরী শিক্ষিকার প্রেমে পড়ে কুকীর্তি দুই যুবকের, দরজা বন্ধ করে দেখলেই পাবেন আসল সুখ

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। শুধুমাত্র উল্লু নয়, যে কোন ধরনের ইউটিউব চ্যানেলেই কিন্তু এই ধরনের মাত্রাতিরিক্ত শারীরিক শয্যার দৃশ্য সমেত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, সম্প্রতি অসাধারণ একটি স্বল্পদৈর্ঘ্যের সিনেমা সোশ্যাল মিডিয়ার রীতিমতন ঝড় তুলে দিয়েছে।

এখানে দেখা যাচ্ছে, এক অল্প বয়সী শিক্ষিকার সঙ্গে দুই ছাত্রের একটা অবৈধ সম্পর্ক তৈরি হয়েছে যদিও মনে করা হচ্ছে এই ধরনের সিনেমাগুলো একেবারে অসামাজিক কিন্তু সমাজে যে ধরনের ঘটনাগুলো প্রতিনিয়ত করতে থাকে, সেই ঘটনাকেই এ সিনেমার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করা হচ্ছে। প্রথমেই দেখতে পাওয়া যাচ্ছে, দুজন ছাত্র তাদের নিজেদের মধ্যে বলাবলি করছে যে কি করে তাদের এত এ খারাপ রেজাল্ট বাড়িতে গিয়ে দেখাবে, তা না নানান রকম প্ল্যান মাফিক করলেও কিছুতেই সেটা হয় না, বাড়িতে সবাই জানতে পারে, যে তারা এবারে পাশ করতে পারেনি। তার পরিবারের লোকজনেরা কিন্তু তাদের জন্য একজন প্রাইভেট টিউটর রেখেছিলেন। কিন্তু সেই প্রাইভেট টিউটর একজন শিক্ষিকা ছিলেন এবং তিনি রুপে গুনে একেবারে ভীষণ আকর্ষণীয় ছিলেন, তার চেহারা দেখেই এই দুই দুই যুবকের পড়াশোনা তো মাথায় উঠলো।

শিক্ষিকার প্রতি তাদের সম্পর্ক ক্রমশই ঘনিষ্ঠ হয়ে আসছিল, কিন্তু শিক্ষিকার ইচ্ছা ছিল মুম্বাইতে গিয়ে সিনেমা করা, তার জন্য প্রচুর টাকা প্রয়োজন। সে তখন এদের মধ্যে একজন যুবককে ফাঁদে ফেলে এবং বলে তার সঙ্গে মুম্বাই যাওয়ার জন্য, কিন্তু তারপরে কি হবে? সেটা দেখতে অবশ্যই আপনাকে পুরো ভিডিওটা দেখতে হবে। এর নাম haseen tution teacher.

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow