whatsapp channel

OTT প্ল্যাটফর্মে তোলপাড় সৃষ্টি করা ১০টি ওয়েব সিরিজ, বাচ্চাদের সামনে দেখবেন না

ইন্টারনেটের যুগে মানুষ এখন ঘরমুখী। বাইরে রোদ বৃষ্টিতে না ঘুরে, ঘরে বসে বসে যদি সিনেমা দেখা যায়, বিনোদন পাওয়া যায় তাতে মন্দ কি? বিশেষত, করোনার যুগে মানুষ সিনেমা হলে যাওয়া…

Avatar

ইন্টারনেটের যুগে মানুষ এখন ঘরমুখী। বাইরে রোদ বৃষ্টিতে না ঘুরে, ঘরে বসে বসে যদি সিনেমা দেখা যায়, বিনোদন পাওয়া যায় তাতে মন্দ কি? বিশেষত, করোনার যুগে মানুষ সিনেমা হলে যাওয়া বন্ধ করে দিয়েছে। এই পরিস্থিতিতে, OTT বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। আগামী দিনে, ওটিটি আরও জনপ্রিয় হওয়ার সম্ভাবনা রয়েছে। চলচ্চিত্র এবং কেবল টিভিতে প্রাপ্তবয়স্কদের সামগ্রী দেখানো নিষিদ্ধ। ফলে, ইন্টারনেটের দৌলতে ওয়েব প্ল্যাটফর্মে চলছে রমরমা যৌন উস্কানিমূলক সিরিজ।

বেশ কয়েকটি ওয়েব প্ল্যাটফর্ম জনপ্রিয় হয়েছে তাদের ওয়েব সিরিজের গল্পের জন্য। হত্যা, মাদকতা, লালসা ও বিভিন্ন রহস্য দিয়ে ভরা থাকে সিরিজ গুলি। তবে, সবচেয়ে বড় চিন্তার বিষয় হল OTT ওয়েব সিরিজ অশ্লীল দৃশ্য, সহিংসতা এবং অশ্লীল ভাষা ব্যবহারে পূর্ণ। ফলে বাচ্চাদের সামনে ভুলেও দেখা উচিত না এই ধরনের ওয়েব সিরিজ। কিন্তু, কিশোর-কিশোরীরা এই যৌন বিষয়বস্তুগুলো কোনো বাধা ছাড়াই দেখে ফেলে। তাই ইন্টারনেট যেমন আশীর্বাদ তেমনই অভিশাপ।

আজকাল MX Player, Voot, Disney Hotstar, Amazon Prime, A.L.T. বালাজি, Zee 5  ইত্যাদি এই ধরনের পরিষেবা প্রদান করছে। এদের সিরিজের প্রত্যেকটাই প্রাপ্তবয়স্কদের জন্য। একবার এদের সিরিজ দেখলে বারবার দেখতে মন চাইবে।

এখানে রইলো কিছু প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি ওয়েব সিরিজের লিস্ট, যেগুলি আপনার মনে দাগ কাটতে পারে, যেমন – চরম সুখ, কবিতা ভাবি, ভার্জিন বয়েজ, গন্দি বাত, মাস্টারাম, হ্যালো মিনি, মিস টিচার, ওয়ান নাইট স্ট্যান্ড, রীতি রিওয়াজ, প্লেইং গেস্ট, নাকাব, আশ্রম, এফ সে ফ্যান্টাসি ইত্যাদি ইত্যাদি।