Hoop Life

Lifestyle: মেয়েদের মন পেতে চাইলে মাথায় রাখতে হবে ৫টি বিষয়

বারবার প্রেম ভেঙে যাচ্ছে? বসন্ত এসেও ফিরে যাচ্ছে? এদিকে শ্রাবণের ধারায় বার বার চোখ মন ভিজছে। কী করণীয়? কোনো টিপস্ বা বন্ধুদের থেকে সহায়তা পাচ্ছেন না তাই না, চিন্তা নেই। রইলো পাঁচমিশালি টিপস্ যা আপনার প্রেমকে মজবুত করবে।

১) ভালো শ্রোতা হতে হবে। প্রেমিক বা প্রেমিকা ঠিক কি বলতে চাইছেন সেটা শুনতে হবে। প্রয়োজনে উত্তর দিন, কিংবা বলুন ভাবনা চিন্তা করে জানাবেন।

২) রেগে গেলে তাৎক্ষণিক প্রতিক্রিয়া না দেওয়াই শ্রেয়, বিশেষত আর পাঁচ জনের সামনে একেবারেই নয়। রাগ কন্ট্রোল করে কথা বলতে হবে এবং সঙ্গীকে উপযুক্ত সন্মান করতে হবে। তুই বা তুমি বলাতে সম্মান যায় আসে না, ব্যাবহার সম্মান তৈরি হয়।

৩) প্রেমিক বা প্রেমিকার অতীতে যদি কোনো প্রেম বা বিয়ে থাকে, তবে সেই বিষয় নিয়ে বারংবার কথা নয়। মাথায় রাখবেন আপনি সব জেনেই এগিয়েছিলেন।

৪) কথায় কথায় তর্ক করা বা ঝগড়া করা একেবারেই ছেলেমানুষি। বিরত থাকতে হবে এই ধরনের প্রকৃতি থেকে। মাথায় রাখতে হবে যে আপনি নিজে খুঁজে বেছে নিয়েছেন মনের মানুষকে, তাই তার সঙ্গে মানিয়ে চলা আপনার দ্বায়িত্ব।

৫) মেরুদন্ড যেমন আমাদের শরীরের কাঠামোকে সোজা ও দৃঢ় রেখেছে, তেমনই শুধু মাংস কিংবা হাড়ের জোর নয়, বাড়াতে হবে মনের জোর এবং সঙ্গীর আত্মসম্মান রক্ষা করার দ্বায়িত্ব নিতে হবে। এক কথায় সাদাকে সাদা ও কালোকে কালো বলতে হবে।

মাত্র পাঁচটি টিপস্, একটা বছর মেনে চলুন দেখবেন প্রেম আঠার মতন লেগে থাকবে, পাশাপাশি এটাই আপনার অভ্যাস হয়ে যাবে।

whatsapp logo