whatsapp channel

‘চরমসুখ’ আপনার রাতের ঘুম কেড়ে নিতে পারে, লাফিয়ে লাফিয়ে বাড়ছে এই সিরিজের জনপ্রিয়তা

Charmsukh হল উল্লু অ্যাপের একটি জনপ্রিয় ভারতীয় ওয়েব সিরিজ। এর সাহসী গল্প আপনাকে বিছানা ছেড়ে উঠতে দেবে না। কোনটা ছেড়ে কোনটা দেখবেন ভেবে কুল পাবেন না। ২০১৯/২০ নাগাদ থেকেই বাজারে…

Avatar

Susmita Kundu

Charmsukh হল উল্লু অ্যাপের একটি জনপ্রিয় ভারতীয় ওয়েব সিরিজ। এর সাহসী গল্প আপনাকে বিছানা ছেড়ে উঠতে দেবে না। কোনটা ছেড়ে কোনটা দেখবেন ভেবে কুল পাবেন না। ২০১৯/২০ নাগাদ থেকেই বাজারে ওয়েব সিরিজের ডিম্যান্ড বাড়তে থাকে, আর ঠিক সেই সময় একগুচ্ছ অ্যাপলিকেশন মার্কেটে লঞ্চ করে। মানুষ সেই সময় সাহসী সিরিজ দেখতে চেয়েছিল। সাহসী বলতে কোনো বীরত্বের গল্প নয়, বরং যেই গল্পে থাকবে অবাধ যৌনতা। যেহেতু ভারতে পর্ণ সাইট নিয়ে গুলো বন্ধ হতে থাকে, মানুষ তখন শারীরিক সুখের জন্য ওয়েব সিরিজকে আস্তানা বানিয়ে নেয়। বিভিন্ন প্রোডিউসার ভেবে দেখলো এই খারাপ বাজারে লালে লাল হওয়া যাবে একমাত্র বোল্ড কন্টেন্ট এর মাধ্যমে। এতে করে রাতারাতি তৈরি হল অ্যাপলিকেশন ও বোল্ড সিরিজ। সেরকমই একটি অ্যাপ হল উল্লু (ULLU).

এই উল্লু অ্যাপের দুর্দান্ত হিট একটি সিরিজ হল – চরমসুখ (Charamaukh)। এর সর্বমোট ৩৮ টি এপিসোড রয়েছে, যাদের মধ্যে হিট এপিসোড হল Jane Anjane Mein, Tawa Garam, Maa Devrani Beti Jethani, Kaamwali Bai, Pajama Party, Aate ki Chakki। এখনও পর্যন্ত এই কয়েকটি সিরিজ জনপ্রিয়তা পেয়েছে দর্শকদের বিচারে।

'চরমসুখ' আপনার রাতের ঘুম কেড়ে নিতে পারে, লাফিয়ে লাফিয়ে বাড়ছে এই সিরিজের জনপ্রিয়তা

এই সিরিজের বেশ কিছু অভিনেত্রীর নান তুলে ধরা হচ্ছে যাদের ছাড়া বোল্ড কন্টেন্ট তৈরি করা অসম্ভব। বলতে গেলে, এই অভিনেত্রীরা ছিলেন বলেই সিরিজগুলো এতটা জনপ্রিয়তা পেয়েছে। যেমন – Jinnie Jaaz, Sneha Paul, Ira Soni, Mahima Gupta, Hiral Radadiya, Manvi Chugh, Divya Burman, Rimjhim Das, Muskaan Agrawal, Shreya Tyagi সহ আরো অনেকে।

Charamaukh সিরিজের প্রত্যেকটা কাহিনী আলাদা। প্রতিটা এপিসোডের মধ্যে রয়েছে অপরাধ, লালসা, যৌনতার গরম প্লট। এখনও পর্যন্ত বহু মানুষ ullu app এর সাবস্ক্রিপশন নিয়ে নিয়েছে এবং সিরিজগুলো চূড়ান্ত ভাবে হিট হচ্ছে। তবে, এই অ্যাপের সমস্ত সিরিজ যেহেতু প্রাপ্তবয়স্কদের জন্য তাই ছোটদের সামনে এগুলো না দেখা ভালো এমনকি এই সিরিজ কিন্তু একেবারেই পারিবারিক নয়। তাই মনোরঞ্জন করুন একাকী।

whatsapp logo