Hoop PlusTollywood

‘কোথাও যাওয়ার জায়গা নেই’, জানালেন অভিনেত্রী নিজেই, কেন এমন অবস্থা নুসরতের!

নুসরত জাহান মানেই চটপটে মুখরোচক খবর। বিশেষ করে এই বছরে তিনি চর্চার তুঙ্গে। গত বছরে যা ঘটেছে তার ফলাফল এই বছরেই প্রকাশ পেয়েছে। যখন নিখিল ও নুসরতের দাম্পত্য সম্পর্কের টানাটানি তখন দুজনেই চুপ, কিন্তু চলতি বছরের শুরু থেকে বোঝা যায় নুসরত অন্য কারোর সঙ্গে লং ট্যুরে গিয়েছেন। ব্যাস, এরপর থেকেই চর্চায় রয়েছেন নুসরত।

বর্তমানে তিনি প্রেগন্যান্ট, এবং একাই থাকেন। নিখিলের সঙ্গে তুরস্কের বিয়েকে সহবাস বলে একটি বিবৃতি দেন। টলি পাড়ায় গুঞ্জন, যশ দাশগুপ্তের সঙ্গে পরকীয়া সম্পর্কে রয়েছেন নুসরত। কোনরকম ডিভোর্স ছাড়াই স্বামীর বাড়ি ছেড়েছেন নুসরত। এখন একাই থাকেন নুসরত। শোনা যাচ্ছে, প্রেগন্যান্সি নিয়েও বিজ্ঞাপন করছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় চরম তর্ক বিতর্ক, সমালোচনা উঠলেও একেবারে চুপ নুসরত। নিজের প্রেগন্যান্সি নিয়ে একটা কথাও তিনি বলেননি। এবং এখনও পর্যন্ত নিজের বিবৃতি পরিবর্তন করেননি। নিখিলের সঙ্গে সম্পর্ক একেবারেই নেই নুসরতের। বর্তমানে একাই রয়েছেন তিনি। অবশ্য, মাঝে মধ্যে সোশ্যাল মিডিয়ায় গৌড় গোপাল দাসের প্রবচন দেন। কখনো বলেন, ‘মনের ভিতরে কারও প্রতি নেতিবাচক চিন্তা থেকে থাকলে সেগুলো মুক্ত করে দাও’। কখনো লেখেন, ‘মনের ভিতরে কারও প্রতি নেতিবাচক চিন্তা থেকে থাকলে সেগুলো মুক্ত করে দাও। কারণ এটা নয় যে তাঁরা এটার যোগ্য, কারণ হল তোমার শান্তি প্রয়োজন’।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

এবারে, নতুন বার্তা দিলেন নুসরত। নতুন ছবি পোস্ট করেন সাংসদ অভিনেত্রী। পরনে তার সাদা-কালো মিকি মাউজ ছবি দেওয়া সোয়েটশার্ট। চোখে কালো রোদচশমা। ক্যাপশনে লিখেছেন, ‘পুরো সেজেছি, কোথাও যাওয়ার নেই…’।  ভুলেও ভাববেন না যে তার কোথাও যাওয়ার নেই। প্রায় সময় বন্ধুদের সঙ্গে পার্টি করেন, যশের সঙ্গেও বহুবার ট্যুরে দেখা যায়, যদিও প্রকাশ্যে কেউ এই সম্পর্ক স্বীকার করেননি।

whatsapp logo