Hoop NewsHoop Trending

Sovan-Baishakhi: বিজেপি নেতারা নোংরা প্রস্তাব দিতে চেয়েছিলেন, অভিমানের সুর শোভন বান্ধবী বৈশাখীর গলায়

শোভন-বৈশাখী’র (Sovan-Baisakhi) মাখোমাখো প্রেম বহুদিন ধরেই মুখরোচক গল্পের মতন লোকের মুখে মুখে ঘুরেছে। বিশেষত গত বছর এই দুজনকে নিয়ে গসিপ চরম পর্যায়ে পৌঁছায়। দুজনেই থাকেন এক ছাদের তলায়। ডিভোর্স হয়েছে বৈশাখীর। একমাত্র মেয়েকে নিয়ে প্রাক্তন মেয়র শোভন বাবুর সঙ্গে থাকেন বৈশাখী (Baishakhi Banerjee) । ফলে, মাঝেমধ্যেই গসিপের আওতায় আসেন এই জুটি।

গত বছর পুজোর সময়, অর্থাৎ দশমীর সন্ধ্যায় এক বেসরকারি বৈদ্যুতিন চ্যানেলের বিজয়া সম্মেলনী অনুষ্ঠানে মায়ের সামনেই বৈশাখী বন্দোপাধ্যায়ের সিঁথিতে সিঁদুর তুলে দেন রত্না চট্টোপাধ্যায়ের স্বামী তথা প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। হইচই শুরু হয় চারিদিকে। এ কেমন বিয়ে?

সকলের মুখে রীতিমত ঝামা ঘষে শোভন বৈশাখী এখন একে অপরের সঙ্গী। বৈশাখীর কথায়, ও আমার অস্তিত্বের অংশ, আমি ওর অস্তিত্বের অংশ। এমন গদগদ প্রেম দেখে এখনও বহু মানুষ গসিপ করে। তাদের মতে বুড়ো বয়সে ভীমরতি হয়েছে শোভন বাবুর। কেউ কেউ বৈশাখীর নাম ও সাজগোজ নিয়েও মিম বানায়। তবে এসবে আর পাত্তা দেন না এই দুই সেলিব্রিটি কাপল।

সাধারণ মানুষের কটাক্ষকে পাত্তা না দিলেও এক সংবাদমাধ্যমে বৈশাখী জানান যে তিনি কেন বিজেপি ছেড়েছেন। কেন রদবদল করেছেন রাতারাতি। বৈশাখীর কথায়, বিজেপি (BJP party) দলের কেউ বা কয়েকজন নিজেদের মধ্যে আলোচনায় বলেন, কেন শোভন চ্যাটার্জি একা ভোগ করবেন বৈশাখীকে? ব্যাস, এই কথা কানে আসা মাত্রই দল ছাড়েন বৈশাখী। রাজনৈতিক দিক বাদ দিলে দুটো মানুষ বহাল তবিয়তে আছেন একে অপরের সঙ্গে জুড়ে। এইতো কিছুদিন আগে জামাই ষষ্ঠী অনুষ্ঠানে নিজে রান্না করে পাত পারে বসে খাওয়ান বৈশাখী। এই ব্যাপারে বৈশাখী জানান যে, তাঁর মায়ের চোখে শোভন জামাইয়ের থেকেও বেশি করে সন্তান।

whatsapp logo