GossipHoop PlusHoop Trending

Sovan-Baisakhi: ‘যাকে বুক দেখাই, তাকে পিঠ দেখাই না’, পুজোয় সোশ্যাল মিডিয়ায় ঝড় শোভন-বৈশাখীর

‘যাকে বুক দেখাই, তাকে পিঠ দেখাই না’, মন্তব্যের জেরে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোল হন শোভন চট্টোপাধ্যায়। বৈশাখী ও শোভনের নতুন প্রেমের জোয়ারে গোটা বাংলা মশগুল। অবশ্য, এসব সমালোচনা, রসিকতা, কটু কথা নিয়ে মাথাব্যাথা নেই তাঁর, তিনি দিব্বি ডুবে আছেন প্রেম সাগরে!

সম্প্রতি এই প্রেমের যুগলকে দেখা গেল ভিক্টোরিয়ার বাইরে। দুজন প্রেমালাপ ব্যস্ত। এদিকে প্রেম প্রসঙ্গে প্রাক্তন মেয়রের বক্তব্য, প্রকৃতপক্ষে যদি কেউ সঙ্গী হয়, প্রকৃত অর্থে যদি সম্পর্কের মর্যাদা দেয়, তাহলে আমি মনে করি সেটাই আবেগের সঠিক বহিঃপ্রকাশ। সেটাই আসল রোম্যান্স’। এর সঙ্গে আরও জুড়ে বলেন, ‘প্রেম এসে থাকলে তা জীবনে ছেড়ে যায় না’। তাইজন্যেই কি বৈশাখীর সঙ্গে এখনও জুড়ে আছেন শোভন?

এই প্রেম প্রসঙ্গে কিছু লাইন বেশ হিট হয়। এই যেমন, বৈশাখী বন্দ্যোপাধ্যায় তার মনের ভাব প্রকাশ করতে গিয়ে বোঝান, ‘শোভন আমাকে একটা কথা বলেছিল, আমি যার হাত ধরি তার হাত ছাড়ি না’। ঠিক তখনই প্রাক্তন মেয়র শোভন বাবু বৈশাখীর মুখের কথা কেড়ে নিয়ে বলেন, ‘আমি যাকে বুক দেখাই, তাঁকে পিঠ দেখাই না’। ব্যাস, এর পরেই সমালোচনার ঢেউ ওঠে বাংলা জুড়ে। এই মুহূর্তে শোভন বৈশাখীর প্রেমালাপ হট কেকের মতন। কেউ কেউ কটাক্ষ করে লেখেন- কারুর হাত না ছাড়েন না যখন, তবে রত্না দেবীর কি হাত নেই?

প্রসঙ্গত, এক সংবাদমাধ্যমের পরিবেশনের মধ্যে দিয়ে শোভন বৈশাখী হটাৎ করেই জনপ্রিয় হয়ে উঠলেন। তাদের প্রেম নিয়ে এর আগেও ঝড় বয়েছে। কিন্তু, এবারের পুজোয় এই দুই ৫৭ বছর বয়সী প্রেমিক যুগল হট টপিক। প্রেমের যে বয়স হয় না তা শোভন বৈশাখী হাড়ে হাড়ে বুঝিয়ে দিয়েছেন সকলকে।

Related Articles