whatsapp channel

Malaika Arora: উন্মুক্ত বক্ষযুগলের জেরে ফের কটাক্ষের শিকার ‘মধ্যবয়স্কা’ মালাইকা, ভিডিও ভাইরাল

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম হটেস্ট ডিভা হলেন মালাইকা অরোরা ( Malaika Arora). বয়স তার যত বাড়ছে, রূপে লাবণ্যে ততই সমৃদ্ধ হচ্ছেন। তার বয়স প্রায় ৫০ ছুঁই ছুঁই। বর্তমানে ৪৮ এ…

Avatar

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম হটেস্ট ডিভা হলেন মালাইকা অরোরা ( Malaika Arora). বয়স তার যত বাড়ছে, রূপে লাবণ্যে ততই সমৃদ্ধ হচ্ছেন। তার বয়স প্রায় ৫০ ছুঁই ছুঁই। বর্তমানে ৪৮ এ দাড়িয়ে আছেন তিনি। এই বয়সেও, মালাইকা তার অত্যাশ্চর্য চেহারা এবং ফিটেস্ট শরীরের মাধ্যমে অনেক মডেল, হিরোইনকে লজ্জায় ফেলতে পারেন।

নিয়মিত যোগাসন, জগিং, সুইমিং, এবং হেলদি ডায়েটে মধ্যে দিয়ে তিনি নিজেকে তরতাজা লাবণ্যময়ী করে রেখেছেন। এই বয়সেও তার নিতম্ব থেকে উরু, কিংবা বক্ষযুগল থেকে পিঠের খাঁজ সবেতেই সৌন্দর্য যেন উপচে পড়ছে। তাকে দেখে বয়সও যেন লজ্জা পায় ধারে কাছে ঘেঁষতে।

একটা সময় মালাইকা অরোরা মণি রত্নমের চলচ্চিত্র ‘দিল সে’-এ দিয়ে প্রথম আইটেম ড্যান্স করার পরে খ্যাতি অর্জন করেছিলেন। সেই ছাইয়া ছাইয়া গার্ল এখনও বলিউডের হটেস্ট ডিভা।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

সম্প্রতি, মালাইকার একটি ছোট্ট ভিডিও ভাইরাল হয়েছে। সম্ভবত কোনো ফ্যাশন অনুষ্ঠানে বিচারক হয়ে গিয়েছিলেন তিনি। সেখানে মালাইকার ড্রেস দেখে পাগল হয়ে যায় অনুরাগীরা। একটি বুক চেরা লম্বা গাউন ছিল তার পরনে। গাউনের উপর দিয়ে তার বক্ষযুগল উপচে পড়ছে। আসে পাশের বিচারকরা মালাইকার গালে দিচ্ছে ছোট্ট ছোট্ট চুম্বন। সব মিলিয়ে মালাইকা যেন এভারগ্রীন। তার বয়স যেন ছু মন্তর হয়ে পালিয়ে গিয়েছে। যদিও, তার এই ভাইরাল ভিডিও ঘিরে কুমন্তব্যের ঝড়ও উঠেছে, কেউ কেউ তাকে বুড়ি পর্যন্ত বলেছেন, কিন্তু, বেশিরভাগ নেট জনতা মালাইকার শারীরিক সৌন্দর্যের প্রশংসা করেছেন।

whatsapp logo