Hoop PlusTollywood

Sandy Saha: নুসরতের প্রাক্তন নিখিলের সঙ্গে যেচে আলাপ! স্যান্ডিকে দেখেই চটলেন শিল্পপতি

নুসরতের প্রাক্তন নিখিল জৈন কিছুদিনের জন্য ছিলেন স্যান্ডি সাহার ক্রাশ! নুসরতের বর্তমান সঙ্গী যশের সঙ্গে ব্রেক আপ করে নিয়ে, স্যান্ডি তার মন দিয়েছিলেন নিখিলকে। এমনকি, নিখিল জৈন এর সঙ্গে সহবাস পর্যন্ত করতে চেয়েছিলেন সোশ্যাল মিডিয়া স্টার স্যান্ডি সাহা। কিন্তু, রবিবার রাতে সেই নিখিল হয়ে যান চোখের বালি। কেন?

জানা যায়, গত রবিবার ছিল স্যান্ডি সাহার জন্মদিন।সেদিন রাত্রে একটা পাবে যান স্যান্ডি ও তার বন্ধুরা মিলে। ভাগ্যক্রমে তার নতুন ক্রাশও উপস্থিত ছিলেন ওই পাবে। গভীর রাত তখন, পাবের ভিতরে চরম উন্মাদনা, অথচ বাইরে তুমুল বচসা। এই বচসা শুরু হয়েছে নিখিল ও স্যান্ডির সঙ্গে।

স্যান্ডির দেওয়া এক সাক্ষাৎকার থেকে জানা যায় যে, পাবের বাইরে নিখিলকে দেখে স্যান্ডি এগিয়ে যান ও মহালয়ার শুভেচ্ছা জানান। তখন নিখিল নাকি হঠাৎ তেড়েফুঁড়ে ওঠেন। স্যান্ডি জানান, অকারণে তার সঙ্গে খুবই বাজে ব্যাবহার করেন শিল্পপতি নিখিল জৈন। স্যান্ডি জানান তিনিও পাল্টা গালিগালাজ করেন, এবং তাঁর সেক্স্যুয়াল ওরিয়েন্টেশন নিয়েও খারাপ মন্তব্য করেছেন নিখিল, ফলে দুজনের মধ্যে শুরু হয় তুমুল বচসা।

এরপরেই স্যান্ডি জানান যে ওই রাতে নিখিল নেশায় বুঁদ ছিলেন। কিন্তু, সেটা কারও সঙ্গে এহেন ব্যবহার করার অজুহাত হতে পারে না। মদ খেয়ে ভদ্রতা ভুলে যাওয়াটা সমীচীন নয়। প্রসঙ্গত, এর আগেও শ্রাবন্তীর ছেলের সঙ্গে বচসায় জড়িয়ে ছিলেন স্যান্ডি।