BollywoodHoop Plus

Sushmita Sen: পরনে স্বল্প পোশাক, এই বয়সেও নেটদুনিয়ায় উষ্ণতার ঝড় তুললেন প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা

বর্তমান বাঙালি নেটিজেনদের একাংশ যতই বলুন, সুস্মিতা সেন (Sushmita Sen)-এর খবর জেনে কি হবে, কিন্তু এই কথা অনস্বীকার্য বাঙালি তথা ভারতের খরা কাটিয়ে মিস ইউনিভার্সের মুকুট যেদিন সুস্মিতার মাথায় উঠেছিল, সমগ্র বাংলা উচ্ছ্বসিত হয়েছিলেন। মিস ইউনিভার্স হওয়ার পর কলকাতার বাড়িতে যখন সুস্মিতা এসেছিলেন, বাড়ির বাইরে ভিড় বলে দিয়েছিল, তিনি কতটা সফল। সোশ্যাল মিডিয়া ছিল না সেই সময়। তবু কিভাবে যেন সকলে খবর পেয়ে গিয়েছিলেন, সুস্মিতা এসেছেন কলকাতায়। আজও সেই জনপ্রিয়তা ম্লান হয়নি। সম্প্রতি মালদ্বীপ থেকে ভাইরাল হয়েছে সুস্মিতার একাধিক ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

এমনকি ভাইরাল হয়েছে ভিডিও। ভাইরাল হওয়া ছবি ও ভিডিওগুলিতে সুস্মিতা বহুদিন পর ধরা দিয়েছেন মনোকিনিতে। একটি ছবিতে দেখা যাচ্ছে, সুইমিং পুলের নীল জলের ধারে কালো মনোকিনি পরে শুয়ে রয়েছেন সুস্মিতা। অপর একটি ছবিতে দেখা যাচ্ছে তাঁর মাথায় হ্যাট ও চোখে গোলাপি সানগ্লাস। এখনও সুস্মিতা সমান মোহময়ী। মালদ্বীপে তাঁর সাথে রয়েছেন তাঁর দুই কন্যা রেনে (Renee Sen) ও অ্যালিশা (Alisha)।

মালদ্বীপের ভিডিও শেয়ার করে ক্যাপশন দিয়ে সুস্মিতা লিখেছেন, তিনি সমুদ্রকে জানতে চান। কারণ সমুদ্র তাঁর ভালোবাসা। অপরদিকে নেটিজেনদের একাংশ সুস্মিতার ছবি ও ভিডিওয় কমেন্ট করে লিখেছেন, সুস্মিতা তাঁদের মিস ইউনিভার্স। সকলে বলেছেন, সুস্মিতা একটি রত্ন।

 

View this post on Instagram

 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

পরপর দুটি সিজন হিট হওয়ার পর আসতে চলেছে ‘আরিয়া’-র তৃতীয় সিজন। 2023 সালে মুক্তি পেতে চলেছে ‘আরিয়া’।

 

View this post on Instagram

 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

whatsapp logo