Hoop PlusTollywood

Srabanti Chatterjee: গোপন প্রেম নিয়ে অবশেষে হাটে হাঁড়ি ভাঙলেন শ্রাবন্তী

টলিউড কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায় কি প্রেম করছেন? সদ্য মালদ্বীপ ঘুরতে গিয়েছিলেন তিনি, ছবিও পোস্ট করেছেন, কিন্তু সমস্ত ছবি নিজস্বী। অনেকের ধারণা শ্রাবন্তী একা যাননি। তার মোহময়ী রূপের ছবি সম্ভবত তুলে দিয়েছেন তার চর্চিত প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী। তাহলে কি প্রেম করছেন শ্রাবন্তী?

এতদিন ধরে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ব্যাক্তিগত ইতিহাস চর্চার পাতায় ছিল। রোশন সিং এর সঙ্গে বিচ্ছেদের পর থেকে চর্চায় ছিলেন অভিনেত্রী। আইনত বিচ্ছেদ নিয়ে কম জল ঘোলা হয়নি তার। একুশের নির্বাচনের হারের পর শ্রাবন্তী চট্টোপাধ্যায় খবরের শিরোনামে আসেন, তারমধ্যে রোশন সিং এর সঙ্গে বিচ্ছেদ আগুনে ঘি ঢালার মতন হয়। বর্তমানে আরও একবার প্রেমের মুখে অভিনেত্রী।

তিনটে বিয়ে ভাঙ্গার পরেও কি বিয়েতে আস্থা আছে অভিনেত্রীর? আবারও কি নতুন প্রেমের সাগরে ডুব দিয়েছেন তিনি? সম্প্রতি, এক সংবাদমাধ্যমে মুখোমুখি হন শ্রাবন্তী। সেখানে তাকে সরাসরি প্রশ্ন করা হয় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরী’কে নিয়ে। কী উত্তর দিলেন অভিনেত্রী?

শ্রাবন্তী বরাবর খোলাখুলি উত্তর দিতে পছন্দ করেন। এর আগে যে কবার বিয়ে করেছেন এবং সম্পর্কে জড়িয়েছেন তার সবটাই সকলের সামনে এনেছেন। কোনোকিছুই লুকিয়ে করেননি, তাহলে এইবার কেনো লুকিয়ে যাচ্ছেন তিনি? সত্যি কি প্রেম করছেন শ্রাবন্তী? এর উত্তরে একেবারে হাসতে হাসতে অভিনেত্রী জানান অভিরূপ খুবই স্পেশ্যাল বন্ধু তার। যাকে বলে বিশেষ বন্ধু। তার সঙ্গে সব কিছু শেয়ার করা যায়। তবে আপাতত তিনি সিঙ্গেল, কিন্তু অভিরূপ তার এখনকার দারুন বন্ধু। আগামী দিনে সম্পর্কে যাওয়ার আগে অবশ্যই দশ বার ভাববেন, কারণ তিনি এখন অনেক ম্যাচিউর হয়েছেন।

whatsapp logo