Hoop TechHoop Trending

Lifestyle: পেট্রোল-ডিজেলের চিন্তা ছেড়ে বাড়ি আনুন ই-স্কুটার, দাম সাধ্যের মধ্যে!

পুজোর সিজনে কেনাকাটায় কোনোরকম খামতি রাখা চলবে না। স্টাইলিশ পোশাক, জুতো, মেক আপ, ব্যাগ, মোবাইল থেকে বাইক কিংবা স্কুটার কিনে নিতে পারেন। চলতি বছরে যেমন আইফোন এর নতুন ভার্সন সংযোজন হয়েছে, তেমনই এসেছে নতুন বাইক, এবারে আপনার হাতের মুঠোয় আসতে চলেছে নতুন স্কুটার।

পেট্রোল ডিজেলের দাম যত ইচ্ছা বাড়ুক, তাতে আপনার মাথা ব্যাথা আর থাকবে না। কারণ, পেট্রোল ডিজেলের দাম আমার আপনার হাতের বাইরে। তাহলে, এবার পুজোর মরশুমে কিনে নিন স্কুটার, এবং এই স্কুটার শুধু স্কুটার নয়, এটা হল ইলেকট্রিক চালিত স্কুটার। Hero-এর দশতম বর্ষপূর্তি উপলক্ষে একটি নতুন ইলেকট্রিক স্কুটার লঞ্চ করার কথা ঘোষণা করেন Hero Motocorp-এর চেয়ারম্যান ও CEO Pawan Munjal। এবারে সেই স্কুটার আসতে চলেছে মার্কেটে।

Hero Motocorp তাদের প্রথম ইলেকট্রিক স্কুটারকে সম্পূর্ন অবতারে প্রথমবারের মতন মার্কেটে আনতে চলেছে আগামী ৭ ই অক্টোবর ২০২২. ইতিমধ্যে, এই স্কুটারের টিজার মুক্তি পেয়েছে। স্কুটারটির নাম দেওয়া হয়েছে Vida। এবং, এটাই ‘India’s Electric Scooter’ তকমা পেয়েছে। উল্লেখ্য, এই স্কুটারটি টেক্কা দিতে পারে প্রথম সারির বেশ কিছু স্কুটারকে যেমন – TVS iQube, Ather 450X Gen 3, Bajaj Chetak ও Ola S1।

Hero Motocorp এর সূত্র অনুসারে এই স্কুটারের মার্কেট প্রাইজ থাকবে মধ্যবিত্তদের হাতের নাগালে, এছাড়াও স্কুটারের নিরাপত্তা ও রেঞ্জ এর দিকে বিশেষ খেয়াল রাখা হয়েছে। তাহলে আর দেরি কেনো? অল্প কিছুদিন অপেক্ষা করেই দেখুন কি পাচ্ছেন।

whatsapp logo