Hoop VideoHoop Viral

২০ বছর বয়সেই কুকীর্তি করে ফেঁসে গেলেন যুবক, এই ওয়েব সিরিজ দেখতে হলে ‘প্রাইভেসি’ খুঁজতে হবে

মানুষের জীবনে ব্যস্ততা বৃদ্ধির সঙ্গে সঙ্গে বদলেছে অনেক কিছুই। আর এই নিয়মে অভিযোজিত হয়েছে বিনোদন ইন্ডাস্ট্রিও। রুপোলি পর্দায় সিনেমা দেখার থেকে এখন দর্শকদের কাছে ‘হট-টপিক’ হয়ে উঠছে বিভিন্ন ওয়েব সিরিজ। সিনেমা বা সিরিয়ালের থেকেও আজকাল দর্শকদের প্রথম পছন্দ বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ। ঘন্টার পর ঘন্টা টিভির সামনে বসে থাকার থেকে মানুষ আজকাল মোবাইলের স্কিনে অনলাইন প্লাটফর্মে বিভিন্ন সিরিজ দেখতে বেশি পছন্দ করেন। করোনার সময় থেকে শুরু হওয়া এই ওয়েব সিরিজের প্রচলন আজকাল ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

বিভিন্ন নামিদামি তারকা সিনেমার বদলে ওয়েব সিরিজের কাজ করতে পছন্দ করছেন। পাশাপাশি এই ওয়েব সিরিজ জগতে এসেছে লজ্জার সীমা অতিক্রম করা, লাস্যময়ীতায় ভরপুর বিভিন্ন কাহিনী। এছাড়াও সাহসী সব দৃশ্য এইসব সিরিজের মূল আকর্ষণ হয়ে দাঁড়িয়েছে বর্তমানে। এককথায় বলা চলে বিভিন্ন ডিজিটাল প্লাটফর্মে মুড়ি মুড়কির মত বিক্রি হচ্ছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ। আর এই মুহূর্তে বাজার কাঁপাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’ ইত্যাদি প্ল্যাটফর্মের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর।

আর এসব কন্টেন্টের মাঝে বেশ জনপ্রিয়তা কুড়িয়েছে ‘এমএক্স অনলাইন’ ওটিটি প্ল্যাটফর্মের ‘হে প্রভু’ ওয়েবসিরিজের প্রথম সিজন। এই সিরিজের গল্প একটু অন্য ঘরানার। সিরিজের শুরুতে দেখা যাচ্ছে বছর কুড়ির এক যুবকের রয়েছে বিপুল সামাজিক মাধ্যমের জনপ্রিয়তা। সেখানে সে নিজেকে সেলেব্রিটি মনে করে। কিন্তু বছরখানেক পর যখন সে বিভিন্ন যৌন সমস্যায় ভুগতে শুরু করে, তখন সে লক্ষ্য করে যে সামাজিক মাধ্যমের ফ্যান-ফলোয়িং আদতে কিছুই না। তারপরেই এই সিজনের গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

এই সিরিজে রয়েছে ভরপুর ঘনিষ্ঠ দৃশ্য। সঙ্গে চটুল ডায়লগ বেশ নজরকাড়া। এই সিরিজে অভিনয় করেছেন অভিনেতা রজত বারমেচা, অভিনেত্রী পারুল গুলাটি, অচিন্ত কৌর, ঋতুরাজ সিং, রাজ বনশালী, অনিশ ভাটিয়া প্রমুখরা। এই সিরিজটি এমএক্স প্লেয়ার অনলাইনে বিনামূল্যে দেখতে পারবেন।