whatsapp channel
BollywoodHoop Plus

শরীর ঢাকা স্বল্প পোশাকে, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী

হিনা খান হিন্দি টেলিভিশন জগতের এক জনপ্রিয় মুখ। ২০০৯ সালে নিজের পড়াশোনা করতে করতে স্টারপ্লাসের বিখ্যাত ধারাবাহিক “ইয়ে রিশতা কেয়া কেহালাতা হ্যায়” অক্ষরা চরিত্র দিয়ে অভিষেক করেন বলিউডে। নিজের অভিনয় দক্ষতায় অক্ষরা ওরফে হিনা খান সকলের প্রিয় মেয়ে হয়ে ওঠে। ২০০৯-২০১৬ সাল পর্যন্ত এই সিরিয়ালে ধারাবাহিক ভাবে হিনা অভিনয় করে গেছেন। এই ধারাবাহিক এখনো চলছে কিন্তু অক্ষরাকে কেউ ভুলতে পারেনি। এই ধারাবাহিকে অভিনয়ের জন্য তিনি ভারতীয় টেলিভিশন এ্যাকাডেমি পুরস্কার ও দাদাসাহেব ফালকে পুরস্কারসহ আরও প্রায় ১৮টির মতো পুরস্কার নিজের ঝুলিতে ভরে নিয়েছেন।

এরপর ২০১৭ সালে কালারস এ ‘খাতরো কে খিলাড়ি’ ও ‘বিগ বস ১১’ তে অংশগ্রহণ করেন। খাতরো কে খিলাড়ি তে অভিনেত্রী প্রথম রানার আপ হন এবং বিগ বসে দ্বিতীয় হলেও জনপ্রিয়তার শীর্ষে অভিনেত্রীকে কেউ হারাতে পারেনি। ২০১৮ সালে স্টার প্লাসে ‘কাসৌটি জিন্দেগী পার্ট ২’ তে কমলিকার মতো খলনায়িকার চরিত্রে অভিনয় করে বেশ খ্যাতি অর্জন করেছিলেন। বলিউডে পা রাখার আগে প্রিয়াঙ্ক শর্মার সঙ্গে অরিজিৎ সিংয়ের মিউজিক ভিডিয়োতেও কাজ করেছেন হিনা খান। ২০২০ সালে বলিউডে ‘হ্যাকড’ সিনেমাতে অভিনয় করেছিলেন। বর্তমানে অভিনেত্রীর হাতে অনেক গুলি প্রজেক্ট। সম্প্রতি কালারস এ নাগিন ‘সিজন ৫’ তে অভিনয় করেছিলেন এই নাগিন কন্যা।

হিনা খান অভিনয়ের পাশাপাশি নিজের স্টাইল, বোল্ড ফটোশুট আর ফ্যাশন সেন্সের জন্য বেশ বিখ্যাত। এই টেলি অভিনেত্রী প্রথম যিনি ২০১৯ সালে জনপ্রিয় আন্তর্জাতিক কান চলচ্চিত্র উৎসবে রেড কার্পেটে হেঁটেছেন। চমকপ্রদ সোনালী গাউন পড়ে রেড কার্পেট মাতিয়েছেন অভিনেত্রী। এই করোনা আবহে লকডাউনের পর নিজের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়লেও নায়িকা বর্তমানে কাজ থেকে অবসর নিয়ে অন্যান্য স্টারদের মতো তিনি ও মালদ্বীপে পরিবার ও বয়ফ্রেন্ড রকি জায়সওয়াল কে সাথী করেই উড়ে গেলেন মালদ্বীপ। এখন তিনি মুম্বাই ফিরে এসেছেন কিন্তু ছুটির রেষ কাটেনি অভিনেত্রীর। একের পর এক হট ছবি শেয়ার করেই চলেছেন হিনা।

মালদ্বীপে বেড়াতে বেরিয়ে কখনো বিকিনিতে তো কখনো পশ্চিমী পোশাক পড়ে ছবি শেয়ার করেন হিনা খান। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে হিনা খান সেই ছবি শেয়ার করতেই তা ভাইরাল হয়ে যায়। সাদা গাউন আর মাথায় টুপি আর সানগ্লাস পড়ে অভিনেত্রী মাত করেন আবার গোলাপি বিকিনি পড়ে সমুদ্রের আরো উত্তাপ ছড়ান অভিনেত্রী। কখনো কালো বিকিনিতে নীল জলে ভেসে বেড়াচ্ছেন অভিনেত্রী। পাশাপাশি রোহন মেহরা থেকে শুরু করে এক এক টেলি টাউনের অন্যান্য সেলেবরা হিনার এই ছুটি মুড দেখে প্রশংসা শুরু করেন ।

 

View this post on Instagram

 

A post shared by HK (@realhinakhan)

এখানেই শেষ নয়। অভিনেত্রীর আরো একটি হট ও বোল্ড অবতার বেশ ভাইরাল হয়। এই পোস্টে রীতিমতো হইচই লেগে নেট দুনিয়ায়। এক নজরে দেখে নিন এই নতুন পোস্ট। এই ছবিতে অভিনেত্রীর পরণে কিছু নেই। শুধুমাত্র পরণে একটি সাদা চাদর। নীল জলের ধারে বসে হাতে ওয়াইনের গ্লাস নিয়ে এই হট অবতারব প্রকৃতির রুপ দেখতে ব্যস্ত অভিনেত্রী। অভিনেত্রীর এই টপলেস পোস্ট দেখে নেট দুনিয়ায় আগুন ধরে যাওয়ার দায়। উন্মুক্ত পিঠ আর খোলা চুল আর এই সাদা কম্বলের এই ছবি নেটদুনিয়ার হট কেক। এই বোল্ড অবতারে অক্ষরাকে দেখে যেমন নেট দুনিয়ায় মানুষ যেমন প্রশংসা করেছেন আবার অনেকে ট্রোলড করেছেন। কেউ কেউ কমেন্ট বক্সে কমেন্ট করে লিখেছেন, হিনা নাকি মুসলমানের নাম ডোবানোর জন্য উঠেপড়ে লেগেছেন। আবার অন্য এক নেটিজেনের মতে, হিনা বুঝি পোশাক পরতে ভুলেই গেছেন।  নানারকম কু-মন্তব্যে ভরে গিয়েছে হিনার সোশ্যাল মিডিয়ার পাতা। অবশ্য এসবের তোয়াক্কা করেননি অভিনেত্রী। তিনি নিজের মতো বেশ খোসমেজাজে আছেন অভিনেত্রী। মুহূর্তে অভিনেত্রীর নতুন এই বোল্ড পোস্ট ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by HK (@realhinakhan)

whatsapp logo