whatsapp channel

লক্ষাধিক টাকা চুরির অভিযোগে গ্রেফতার ‘সাবধান ইন্ডিয়া’র দুই জনপ্রিয় অভিনেত্রী

লকডাউনের কারণে দেখা দিয়েছে বেকারত্ব। ফলে ক্রমশ অপরাধমূলক কাজকর্ম বেড়ে চলেছে। এবার তার ছায়া গিয়ে পড়ল হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে। চুরির অপরাধে গ্রেফতার হলেন ‘সাবধান ইন্ডিয়া’ ও ‘ক্রাইম পেট্রোল’ খ্যাত দুই…

Avatar

HoopHaap Digital Media

লকডাউনের কারণে দেখা দিয়েছে বেকারত্ব। ফলে ক্রমশ অপরাধমূলক কাজকর্ম বেড়ে চলেছে। এবার তার ছায়া গিয়ে পড়ল হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে। চুরির অপরাধে গ্রেফতার হলেন ‘সাবধান ইন্ডিয়া’ ও ‘ক্রাইম পেট্রোল’ খ্যাত দুই অভিনেত্রী।

ডিসিপি চৈতন্য (Chaitanya) মুম্বইয়ের সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ওই দুই অভিনেত্রীর নাম সুরভি শ্রীবাস্তব (surabhi sribastav) ও মহসিনা শেখ (Mohsina sheikh)। তাঁরা দুজনেই জনপ্রিয় সিরিয়াল ‘ক্রাইম পেট্রোল’ ও ‘সাবধান ইন্ডিয়া’-র একাধিক পর্বে অভিনয় করেছেন। সুরভি ও মহসিনার সঙ্গে বসবাসকারী এক পেয়িং গেস্ট তাঁদের বিরুদ্ধে লক্ষাধিক টাকা চুরির অভিযোগ এনে আরে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ওই পেয়িং গেস্ট জানিয়েছেন, তিনি সুরভি ও মহসিনার সঙ্গে অনেক দিন ধরেই মুম্বইয়ের অভিজাত এলাকা রয়্যাল পামস সোসাইটিতে একসঙ্গে থাকতেন। আচমকাই ওই পেয়িং গেস্টের লক্ষাধিক টাকা তাঁরা চুরি করেন বলে অভিযোগ ওঠে।

পুলিশ জানিয়েছে, সুরভি ও মহসিনার বিরুদ্ধে অভিযোগ দায়ের হওয়ার পর ওই দুই অভিনেত্রীকে সিসিটিভি ফুটেজ দেখানো হয়। এরপর তাঁদের জিজ্ঞাসাবাদ করা হলে অপরাধের কথা স্বীকার করে তাঁরা চুরি করা টাকা রাখার স্থান দেখিয়ে দেন। তবে এই চুরির কারণ সম্পর্কে এখনও মুখ খোলেননি সুরভি ও মহসিনা। অপরদিকে পুলিশের একাংশের মতে, অপরাধমূলক সিরিয়ালে কাজ করার ফলে তাঁদের মধ্যেও তৈরি হয়েছে অপরাধ করার প্রবণতা। সম্ভবত সেই কারণেই এই ঘটনা ঘটিয়েছেন সুরভি ও মহসিনা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media