Hoop PlusTollywood

Monami Ghosh: স্পোর্টস ব্রা পরেই পুরস্কার দেখালেন মনামী!

বয়স চল্লিশ ছুঁইছুঁই। অভিনয় দক্ষতার জন্য কলকাতা থেকে মুম্বই অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh) বারবার প্রশংসা পেয়েছেন। তবে শুধু অভিনয় নয়, নাচের পারদর্শিতার জন্যেও প্রশংসা পেয়েছেন মনামী। তবে এই দুই গুন ছাড়াও আরও একটা গুণের জন্য সব সময় শিরোনামে থাকেন এই টলিউড অভিনেত্রী। তা হল তাঁর ফ্যাশন সেন্স। নিজের অসাধারণ স্টাইলিংয়ের জন্য তাঁকে নিয়ে চর্চার বাতাবরণ প্রায়ই তৈরি হয়। একদিকে পোশাকের বাহার, অন্যদিকে ছিমছাম পেলবের মতো টোনড ফিগার- সব মিলিয়ে যেন দিনের পর দিন আর বেশি সুন্দরী হয়ে উঠছেন এই বঙ্গতনয়া।

অন্যদিকে সামাজিক মাধ্যমে প্রায়ই নানা অবতারে ধরা দিয়ে অনুরাগীদের মন জয় করেন এই অভিনেত্রী। কখনো খোলামেলা বিকিনি বা মনোকিনি, কখনো আবার ট্র্যাডিশনাল লুকে ধরা দিয়ে থাকেন অভিনেত্রী। নিজের ফ্যাশন স্টাইলিংয়ের দস্তাবেজ থেকে জীবনের গুরুত্বপূর্ণ মুহূর্ত, সবই ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নেন অভিনেত্রী। আর এবার নিজেই দিলেন এক সুখবর। আর সুখবর দেওয়ার মুহূর্তেও তাকে দেখা গেল স্বল্পবসনা রূপেই। পুরস্কারের পাশাপাশি নজর কাড়ল অভিনেত্রীর ‘নগ্নিকা’ রূপও। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে তার সামনে দেখা গেছে একটি পুরস্কারের ট্রফিকে। সোনালী ও কালো রংয়ের এই ট্রফির একটি আলাদা ছবিও পোস্ট করেছেন তিনি। সেখানে দেখা গেছে এই ট্রফি আদতে ‘বেঙ্গল এচিভার্স এওয়ার্ড-২০২৩’-এর বিজেতার। আর এই সংস্থার পক্ষ থেকে টলিউডের ইউথ আইকন হিসেবে বেছে নেওয়া হয়েছে মনামীকে।

তাই এই আনন্দের মুহূর্তটিও ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। ট্রফির সঙ্গে তার ছবিও রয়েছে এই পোস্টে, যে ছবিতে তাকে দেখা গেছে নীল রংয়ের স্পোর্টস ব্রা ও কালো ট্রাউজার পরে থাকতে। সঙ্গে খোলামেলা চুল, মুখে একটা পাতলা হাসি, যেন আনন্দকে ধরে রাখতেই পারছেন না তিনি। পোস্টের ক্যাপশনে মনামী লিখেছেন, ‘টলিউডের ইউথ আইকন। বেঙ্গল এচিভার্স এওয়ার্ড সংস্থাকে ধন্যবাদ আমাকে এই পুরস্কার দেওয়ার জন্য’। আর এই পোস্টে এসেছে অভিনন্দন ও শুভেচ্ছাবার্তার জোয়ার অনুরাগীরা প্রিয় অভিনেত্রীকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন।

প্রসঙ্গত, অভিনেত্রী তাঁর জন্মদিন কাটাতে কিছুদিন আগেই থাইল্যান্ড উড়ে গিয়েছিল। তাঁর সেই ট্রিপের ছবি সকলকে মুগ্ধ করে রেখে দিয়েছে। কখনও তাঁকে বিকিনিতে দেখা গিয়েছে তো কখনও আবার শর্ট ড্রেসে। আর তার এই উষ্ণ লুক বেশ মুগ্ধ করেছিল ভক্তদের।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo