whatsapp channel

Hiya Dey: এক লাফে বড় ‘পটল কুমার গানওয়ালা’! জন্মদিনে কেমন সাজলেন হিয়া?

শিশু শিল্পীই বলা যায় তাকে। সবে মাত্র ১৩ থেকে ১৪ তে পা। একটা সময় চুল কেটে, ছেলে সেজে পটল সাজে হিয়া। ছোটপর্দায় পটল কুমার হয়েই পরিচিতি পায় এই ছোট্ট মেয়ে।…

Avatar

HoopHaap Digital Media

শিশু শিল্পীই বলা যায় তাকে। সবে মাত্র ১৩ থেকে ১৪ তে পা। একটা সময় চুল কেটে, ছেলে সেজে পটল সাজে হিয়া। ছোটপর্দায় পটল কুমার হয়েই পরিচিতি পায় এই ছোট্ট মেয়ে। এখন তার ঝুলিতে বেশ কিছু ধারাবাহিক আছে। সম্প্রতি ‘ফেলনা’ তে নিয়মিত ভাবে দেখা যায় হিয়াকে (Hiya Dey)।

সম্প্রতি, এই ছোট্ট মেয়ের জন্মদিন গেল। ত্রয়োদশী থেকে চতুর্দশী তিনি। এই বছরের জন্মদিনের স্পেশ্যাল ব্যাপার হল, এই বছরেই প্রথম বড় পর্দায় কাজের সুযোগ পান হিয়া। নভেম্বর মাসের ১৯ তারিখ মুক্তি পায় তার প্রথম বাংলা ছবি নির্ভয়া। এদিকে ২১ নভেম্বর মেয়ে ১৩ থেকে ১৪ তে পা রাখে।

নির্ভয়ার গল্প অনেকেই হয়তো জানেন। এই কাহিনীতে এক ধর্ষিতা, অন্তঃসত্ত্বা কিশোরীর জীবনের লড়াই রয়েছে। খুব কম বয়সেই এক ভয়ঙ্কর বড়দের ছবি করে ফেলে হিয়া। অল্প সময়ের মধ্যে যেমন জনপ্রিয়তা পান তেমনই প্রশংসা পান। বড় হয়ে নাকি এই মেয়ের পরিচালক হওয়ার খুবই ইচ্ছা। ‘পটল কুমার গানওয়ালা’-র পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার যখন পরিচালনা করতেন, তখন তাকে দেখে অনুপ্রাণিত হতেন হিয়া। মাধ্যমিকের পর তাই পরিচালনা নিয়ে পড়াশুনো করারই মূল ইচ্ছা।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

জন্মদিনের প্রসঙ্গ যখন এলোই, তখন হিয়ার জন্মদিনের ছবি দেখা যেতেই পারে। এদিন বন্ধু বান্ধব ও পরিবারের সঙ্গে জমজমাট জন্মদিন সেলিব্রেট করেন নির্ভয়া ওরফে হিয়া দে। পরনে ছিল তার কালো রঙে ওয়ান পিস, সঙ্গে এক ইয়া বড় কাস্টোমাইজ কেক, বেলুন, খানা পিনা। পটল ওরফে হিয়া যেহেতু বরাবর সোশ্যাল মিডিয়া ফ্রিক তাই যাই করেন তাই সোশ্যাল মিডিয়ার পেজে আপলোড করে দেন। এই যেমন জন্মদিনের ছবির পাশাপাশি মায়ের থেকে যেই উপহার পেয়েছেন সেটিও শেয়ার করেছেন দর্শকদের সঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media