Bengali SerialHoop Plus

Tumpa Ghosh: নতুন ভিড়ে হারিয়ে গিয়েছিলেন, বিরতি কাটিয়ে আবারো নতুন সিরিয়ালে টুম্পা!

জি বাংলার ধারাবাহিক ‘সোহাগ জল’ সবেমাত্র অফ এয়ার হয়েছে। প্রথম থেকেই এই ধারাবাহিকের টিআরপি যথেষ্ট ভালো ছিল না। ফলে সম্প্রচার শুরুর কয়েক মাসের মধ্যেই ‘সোহাগ জল’ অফ এয়ার করার সিদ্ধান্ত নেয় চ্যানেল। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন হানি বাফনা(Honey Bafna) ও শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। শোনা যাচ্ছে, ‘সোহাগ জল’ অফ এয়ার হলেও হানি অবশ্য বেশি দিন ছোট পর্দা থেকে দূরে থাকছেন না। তিনি আবারও ফিরতে চলেছেন নতুন ধারাবাহিকের মাধ্যমে।

স্টুডিওপাড়ার অন্দরের গুঞ্জন, সান বাংলার নতুন ধারাবাহিক ‘শ‍্যামা’-য় নায়কের ভূমিকায় অভিনয় করতে চলেছেন হানি। নতুন ধারাবাহিকে তাঁর বিপরীতে দেখা যেতে পারে টুম্পা ঘোষ (Tumpa Ghosh)-কে। ‘রাগে-অনুরাগে’, ‘রাঙিয়ে দিয়ে যাও’, ‘ত্রিশূল’-এর দৌলতে টুম্পা টেলিভিশনের যথেষ্ট জনপ্রিয় মুখ। তবে ‘শ‍্যামা’-য় হানি ও টুম্পা ছাড়াও দেখা যেতে চলেছে আরও কিছু পরিচিত শিল্পীকে। কিন্তু নতুন ধারাবাহিক প্রসঙ্গে মুখ খুলতে নারাজ হানি। মুখ খোলেননি সান বাংলার চ্যানেল কর্তৃপক্ষও। অপরদিকে হানির অনুরাগীদের একাংশ চান না, তাঁদের পছন্দের নায়ককে নিয়ে ভুয়ো খবর তৈরি হোক। তবে এই প্রসঙ্গে হানি মনে করেন, জনপ্রিয় নায়ক-নায়িকাদের নিয়ে জল্পনা তৈরি হওয়া নতুন ঘটনা নয়। ফলে তা নিয়ে অপছন্দের কারণ সম্পর্কে ওয়াকিবহাল নন হানি।

অপরদিকে ‘সোহাগ জল’ ধারাবাহিকের নায়িকা শ্বেতা ভট্টাচার্য বর্তমানে ওয়েব সিরিজের কাজ নিয়ে ব্যস্ত। দুটি ওয়েব সিরিজে অভিনয় করছেন তিনি। অপরদিকে নতুন ধারাবাহিকের কথা খোলসা না করলেও হানি বর্তমানে ব্যস্ত ব্র্যান্ড এনডোর্সমেন্টের কাজে।

আবারও সান বাংলায় তাঁকে নায়কের ভূমিকায় দেখা যাবে কিনা তা জানতে হলে আপাতত কিছুদিন অপেক্ষা করতে হবে।

 

View this post on Instagram

 

A post shared by Honey Bafna (@honeybafna25)

Related Articles