Hoop Diary

Horoscope: ঋণ দেওয়া থেকে বিরত থাকুন, প্রেম জীবন উজ্জ্বল এই জাতকদের, রইল আজকের রাশিফল

এখনও দৈনন্দিন বিভিন্ন কাজে ব্যবহার করা হয় জ্যোতিষ শাস্ত্র। এর মধ্যে অন্যতম রাশিফল গণনা (Daily Horoscope)। ভারতে বহু প্রাচীনকাল থেকে চন্দ্র এবং অন্যান্য গ্রহ নক্ষত্রের অবস্থানের উপরে ভিত্তি করে গণনা করা হয় রাশিফল।

প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ২১ শে জুন, ২০২৪ (৬ই আষাঢ়) শুক্রবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ- শারীরিক অসুস্থতা থেকে সেরে ওঠার সম্ভাবনা রয়েছে। কোনো ধর্মীয় স্থানে যেতে পারেন আজ। ব্যবসার নতুন ধারণায় ইতিবাচক সাড়া দেওয়া উচিত। প্রতিবেশীরা বৈবাহিক জীবনে সমস্যা তৈরি করার চেষ্টা করতে পারে।

বৃষ- মানসিক উচ্ছ্বলতার জোরে প্রত্যয়ী হয়ে উঠবেন। সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ না করাই ভালো। কোনো হঠকারী সিদ্ধান্ত নেবেন না। আইনি পরামর্শ নেওয়ার থাকলে আজ আদর্শ দিন। প্রেম জীবন অনুকূল থাকবে।

মিথুন- দিনের শেষ ভাগে আর্থিক উন্নতি হবে। মেজাজ নিয়ন্ত্রণে রাখুন আজ। রাগ কোনো মারাত্মক ভুলের জন্য বাধ্য করতে পারে। প্রেমে হতাশার জন্য উৎসাহ হারাবেন না। স্ত্রীর অসুস্থতার জন্য কিছু কাজে ব্যাঘাত আসতে পারে।

কর্কট- পরিস্থিতি সামলাতে গিয়ে উদ্বিগ্ন হতে পারেন। পরিবারের কোনো সদস্যের থেকে টাকা ধার নিলে আজই তা ফিরিয়ে দিন। আজকের দিনে বন্ধুত্ব হারাতে হতে পারে। তাই সতর্ক থাকুন। আপনার কোনো কাজের কৃতিত্ব অন্য কেউ নিয়ে নিতে পারে।

সিংহ- নিরন্তর উদ্যমের সঙ্গে বুদ্ধি মিলিত হয়ে সাফল্য নিশ্চিত করবে। ধৈর্য্য ধরে রাখুন। বেশি খরচ হতে পারে। অসতর্কতার কারণে লোকসান হতে পারে। প্রেমের জন্য দিনটি অনুকূল। বৈবাহিক জীবনে কঠিন সময় কাটিয়ে ভালো সময় আসবে।

কন্যা- বুঝেশুনে বিনিয়োগ করুন। দূরের আত্মীয়রা আজ যোগাযোগ করতে পারে। দিনটি ব্যস্ততার মধ্যে দিয়ে কাটবে। বৈবাহিক জীবন অত্যন্ত সুখে কাটবে।

তুলা- বিষাদ দূর করুন। এতে উন্নতি ব্যাহত হচ্ছে। ফাটকা লাভ হবে। মন শান্ত থাকবে। কর্মক্ষেত্রে কোনো অসাধারণ ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হতে পারে। স্ত্রীর সঙ্গে এক দারুণ সন্ধ্যা কাটাবেন।

বৃশ্চিক- শরীর নিয়ে উৎকণ্ঠিত হবেন না। পরিবারের সদস্যদের থেকে পাওয়া সদুপদেশ কাজে লাগবে। শ্বশুরবাড়ির তরফে কোনো খারাপ খবর পেতে পারেন। স্ত্রীর মেজাজ ভালো থাকবে।

ধনু- যে সমস্ত আত্মীয়রা আগে ঋণ নিয়ে ফেরত দেয়নি তাদের আবার ঋণ দেওয়া থেকে বিরত থাকুন। শিশুসুলভ আচরণের জন্য পারিবারিক সমস্যা বাড়তে পারে। ঊর্দ্ধতনদের পাশাপাশি সহকর্মীদের থেকেও সমর্থন পাবেন। দুর্ঘটনা ঘটার সম্ভাবনা থাকছে। সাবধানে থাকা ভালো।

মকর- অন্যতম সমালোচনার অভ্যাসের জন্য সমালোচিত হবেন। অনুভূতি নিয়ন্ত্রণে রাখুন। কাউকে ঋণ দেওয়ার আগে বিশ্বাসযোগ্যতা পরীক্ষা করুন, অন্যথায় আর্থিক ক্ষতি হতে পারে। তৃতীয় ব্যক্তির কারণে প্রিয়জনের সঙ্গে সম্পর্কে সমস্যা হতে পারে। স্ত্রীর জন্য কোনো ক্ষতি হতে পারে।

কুম্ভ- আর্থিক সমস্যার কারণে স্ত্রীর সঙ্গে বিতর্ক হতে পারে। স্বাস্থ্য সুন্দর থাকবে। কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন। বৈবাহিক জীবনে শ্রেষ্ঠ দিন হতে চলেছে।

মীন- ইচ্ছা শক্তির অভাবে মানসিক সমস্যা হতে পারে। কর্মক্ষেত্রে কোনো ভালো খবর পেতে পারেন। পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। স্ত্রীর সঙ্গে রোম্যান্টিক দিন কাটাবেন।

Related Articles