Advertisements

Horoscope: কর্মক্ষেত্রে পদোন্নতি পেতে পারেন এই রাশির জাতকরা, মিলিয়ে দেখুন আজকের রাশিফল

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Follow
Advertisements

ভারতের সনাতনী সংস্কৃতি হল বহু প্ৰাচীন একটি সংস্কৃতি। অনেক প্ৰাচীন শাস্ত্র, বেদ অনুসারে অনেকভাবে গণনা করা হয় মানুষের জীবন। ভারতের প্রাচীনতম শাস্ত্রগুলির মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। প্রাচীন জ্যোতিষে ১২টি রাশি, তথা- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে জ্যোতিষশাস্ত্রে।

গণনা অনুসারে, প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে। তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতক ও জাতিকার জীবনে ঘটিত প্রভাব ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। আজ ৮ ই মার্চ ২০২৪ (২৪ শে ফাল্গুন) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): স্বাস্থ্যের দিকে নজর দিন, নেশা থেকে বিরত থাকুন। দিনশেষে আকস্মিক অর্থলাভ হতে পারে। কর্মক্ষেত্রে কাজের দক্ষতায় প্রশংসা মিলতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬০, শুভদিক-অগ্নিকোন, শুভরত্ন-সাদা প্রবাল, শুভ রং-সাদা।

বৃষ (TAURUS): খাবার খাওয়ার ব্যাপারে বিশেষ সচেতন হোন, স্বাস্থ্যহানির সম্ভাবকনা আছে। কাজের বিষয়ে প্রশংসা জুটতে পারে। কাছের মানুষের সান্নিধ্য দিনটিকে সুখমণ্ডিত করে তুলবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৮৫, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-পান্না, শুভ রং-সবুজ।

মিথুন (GEMINI): নতুন চাকরির যোগ আছে জাতকদের। পরিবারের সঙ্গে দিনটি ভালো কাটবে। আপনার কাছের মানুষের সান্নিধ্য আপনার দিনটিকে আরো রঙিন করবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-২৫, শুভদিক-উত্তর পূর্ব, শুভরত্ন-পান্না, শুভ রং-সবুজ।

কর্কট (CANCER): পারিবারিক কারো অসুস্থতার কারণে অর্থক্ষয় হতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। সন্দেহের বশে কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৪২, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-লাল প্রবল, শুভ রং-লাল।

সিংহ (LEO): দিনের শুরুতে আকস্মিক অর্থলাভ হবে। কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীতা জন্ম নিতে পারে। কাছের মানুষকে এমন কিছু প্রতিশ্রুতি দেবেন না যা আপনি রাখতে পারবেন না। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৯৪, শুভদিক-পূর্ব, শুভরত্ন-পোখরাজ, শুভ রং-হলুদ।

কন্যা (VIRGO): নতুন চাকরির যোগ রয়েছে। পরিবারের সঙ্গে কোনো বিষয়ে বিবাদ ঘটতে পারে। কাছের মানুষকে দেওয়া কোনো কথা রাখতে অসক্ষম হবেন দিনটিতে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩০, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-হিরে, শুভ রং-সাদা।

তুলা (LIBRA): স্বাস্থ্যহানির সম্ভাবনা আছে, নেশার বিষয়ে সচেতন হোন। প্রেমঘটিত বিষয়ে ভালো কোনো মোড় আসবে। কাছের মানুষকে সন্দেহ করা বন্ধ করুন, এতে অশান্তি হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-১৭, শুভদিক-উত্তর পশ্চিম, শুভরত্ন-মুন স্টোন, শুভ রং-সাদা।

বৃশ্চিক (SCORPIO): জাতকদের মধ্যে যারা ব্যবসায়ী তাদের অর্থলাভের যোগ রয়েছে। কাজের ক্ষেত্রে চাপ বৃদ্ধি পাবে। বিবাহিতদের ক্ষেত্রে দিনটি ভালো যাবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-১২, শুভদিক-পূর্ব, শুভরত্ন-চুনি, শুভ রং-কমলা।

ধনু (SAGITTARIUS): আর্থিক বিনিয়োগের ক্ষেত্রে দিনটি ভালো। কর্মক্ষেত্রে কাজের চাপ বৃদ্ধি পেতে পারে। কাছের মানুষের গুরুত্ব বুঝতে পারবেন দিনটিতে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৬, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-নীলা, শুভ রং-নীল।

মকর (CAPRICORN): পুরানো রোগ আপনার ভোগান্তির কারণ হতে পারে। কর্মক্ষেত্রে দিনটি সাফল্যের হবে। কাছের মানুষের সান্নিধ্য দিনটিকে রঙিন করে তুলবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭৭, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-নীলা, শুভ রং-নীল।

কুম্ভ (AQUARIUS): পেটের সমস্যায় ভুগতে পারেন দিনভর। কাজের ক্ষেত্রে দিনটি ভালো যাবে। প্রবল মানসিক চাপ আসতে পারে কাছের মানুষের থেকে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭৩, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-লাল প্রবাল, শুভ রং-লাল।

মীন (PISCES): দিনের শুরুতে অর্থলাভ ঘটতে পারে। জমি সংক্রান্ত বিষয়ে পারিবারিক বিবাদ ঘটতে পারে। কাছের মানুষ আপনার দিনটিকে আরো আলোকিত করে তুলবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৪, শুভদিক-উত্তর পূর্ব, শুভরত্ন-পোখরাজ, শুভ রং-হলুদ।

Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরে...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow