Hoop Diary

Horoscope: আকস্মিক অর্থলাভ ঘটতে পারে এই রাশির জাতকদের, মিলিয়ে দেখুন আজকের রাশিফল

ভারতের সনাতনী সংস্কৃতি হল বহু প্ৰাচীন একটি সংস্কৃতি। অনেক প্ৰাচীন শাস্ত্র, বেদ অনুসারে অনেকভাবে গণনা করা হয় মানুষের জীবন। ভারতের প্রাচীনতম শাস্ত্রগুলির মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। প্রাচীন জ্যোতিষে ১২টি রাশি, তথা- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে জ্যোতিষশাস্ত্রে।

গণনা অনুসারে, প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে। তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতক ও জাতিকার জীবনে ঘটিত প্রভাব ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। আজ ১২ ই সেপ্টেম্বর ২০২৩ (২৫ শে ভাদ্র) মঙ্গলবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): কেনাকাটার ক্ষেত্রে অর্থব্যয় হতে পারে। পরিবারের সঙ্গে দিনটি ভালো কাটবে। কাছের মানুষের সঙ্গেও দিনটি ভালো কাটবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-১৬, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-লাল প্রবাল, শুভ রং-লাল।

বৃষ (TAURUS): ব্যবসায়ীদের ক্ষেত্রে অর্থলাভ হবে। কর্মক্ষেত্রে দিনটি ভালো যাবে। আপনার কাছের মানুষের থেকে সুখলাভ করবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৪৮, শুভদিক-অগ্নিকোন, শুভরত্ন-সাদা প্রবাল, শুভ রং-সাদা।

মিথুন (GEMINI): স্বাস্থ্যের দিকে নজর দিন, নেশা থেকে বিরত থাকুন। কর্মক্ষেত্রে অপ্রত্যাশিত কিছু ঘটতে চলেছে। কাছের মানুষ আপনার দিনটি রঙিন করে তুলবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭৭, শুভদিক-উত্তর পূর্ব, শুভরত্ন-পান্না, শুভ রং-সবুজ।

কর্কট (CANCER): ভ্রমণ এড়িয়ে চলুন, ঝুঁকি আসতে পারে। কর্মক্ষেত্রে কাজের চাপ বৃদ্ধি পাবে। আপনার কাছের মানুষের গুরুত্ব দিনটিতে বুঝতে পারবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৫, শুভদিক-উত্তর পশ্চিম, শুভরত্ন-মুন স্টোন, শুভ রং-সাদা।

সিংহ (LEO): সার্বিকভাবে দিনটি ভালো যাবে। তবে সাবধানে ভ্রমণ করুন, দুর্ঘটনার আশঙ্কা আছে। কাছের মানুষের সঙ্গে দিনের শেষ মুহূর্তটি কাটবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৫, শুভদিক-পূর্ব, শুভরত্ন-চুনি, শুভ রং-কমলা।

কন্যা (VIRGO): পুরানো কোনো রোগ থেকে ভুগতে পারেন দিনভর। কর্মক্ষেত্রে আপনার কাজই হবে আপনার পরিচয়। বিবাহিতদের ক্ষেত্রে দিনটি ভালো যাবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬৭, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-পান্না, শুভ রং-সবুজ।

তুলা (LIBRA): আকস্মিক অর্থক্ষয় ঘটতে পারে। কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ মোড় আসতে পারে। কাছের মানুষটির সঙ্গে মনোমালিন্য ঘটতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬২, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-হিরে, শুভ রং-সাদা।

বৃশ্চিক (SCORPIO): মানসিক অশান্তি থেকে ভোগান্তি হতে পারে দিনভর। কর্মক্ষেত্রে চোখকান খোলা রাখুন। কাছের মানুষের প্রত্যাশা পূরণে ব্যর্থ হবেন দিনটিতে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৭, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-লাল প্রবাল, শুভ রং- কালচে লাল।

ধনু (SAGITTARIUS): স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন, নেশা বর্জন করুন। আর্থিক বিনিয়োগের ক্ষেত্রে দিনটি ভালো। বিবাহিত জীবনে অশান্তি হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৯৬, শুভদিক-পূর্ব, শুভরত্ন-পোখরাজ, শুভ রং-হলুদ।

মকর (CAPRICORN): অপরিকল্পিত উৎস থেকে অর্থলাভ ঘটবে। কর্মক্ষেত্রে দক্ষতা থেকে প্রশংসিত হবেন। কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬৪, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-ইন্দ্র নীলা, শুভ রং-নীল।

কুম্ভ (AQUARIUS): অর্থলাভের যোগ রয়েছে। কিছু শারীরিক অসুস্থতা আপনাকে বিচলিত করতে পারে। কাছের মানুষ দিনটিতে দেবদূত হবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৪, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-নীলা, শুভ রং-নীল।

মীন (PISCES): অসুস্থতা থেকে মানসিক উদ্বেগ আসবে। অর্থক্ষয়ের সম্ভাবনা আছে দিনটিতে। কাছের মানুষের গুরুত্ব বুঝিয়ে দেবে দিনটি। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭৪, শুভদিক-উত্তর পূর্ব, শুভরত্ন-পীত মুক্তা, শুভ রং-হলুদ।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা