Hoop Diary

Horoscope: দিনটি প্রেমে পরিপূর্ণ হবে এই রাশির জাতকদের, মিলিয়ে দেখুন আজকের রাশিফল

ভারতের সনাতনী সংস্কৃতি হল বহু প্ৰাচীন একটি সংস্কৃতি। অনেক প্ৰাচীন শাস্ত্র, বেদ অনুসারে অনেকভাবে গণনা করা হয় মানুষের জীবন। ভারতের প্রাচীনতম শাস্ত্রগুলির মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। প্রাচীন জ্যোতিষে ১২টি রাশি, তথা- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে জ্যোতিষশাস্ত্রে।

গণনা অনুসারে, প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে। তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতক ও জাতিকার জীবনে ঘটিত প্রভাব ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। আজ ২০ শে মার্চ ২০২৪ (৬ ই চৈত্র) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): কেনাকাটা করতে অর্থক্ষয়ের সম্ভাবনা আছে। তাৎক্ষণিক কারো প্রেমে পড়তে পারেন। কর্মক্ষেত্রে প্রশংসা জুটতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৫, শুভদিক-উত্তর পশ্চিম, শুভরত্ন-পোখরাজ, শুভ রং-হলুদ।

বৃষ (TAURUS): ব্যবসা বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। দিনজুড়ে আপনার মনে বিরাজ করবে প্রেমের ভাবনা। বিবাহিতদের ক্ষেত্রে দিনটি হবে রঙিন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৬, শুভদিক -দক্ষিণ, শুভরত্ন-পান্না, শুভ রং-সবুজ।

মিথুন (GEMINI): কেউ ঋণ চাইলে এড়িয়ে চলুন। আপনার স্বপ্নের মানুষ কেউ থাকলে আজ তার দেখা পাবেন। কাউকে ঋণ দেওয়া থাকলে সেটি ফেরত আসতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭৪, শুভদিক-পূর্ব, শুভরত্ন-লাল নীলা, শুভ রং-নীল।

কর্কট (CANCER): অর্থনৈতিক বিনিয়োগের পরিকল্পনা করুন, সফল হবে। কাছের মানুষটির সঙ্গে সুখের সময় কাটান। তবে কর্মক্ষেত্রে মতবিরোধ হওয়ার সম্ভাবনা প্রবল। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৭, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-পোখরাজ, শুভ রং-হলুদ।

সিংহ (LEO): প্রতিবেশীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। অর্থসংকটে পড়তে পারেন। তবে আপনার কাছের মানুষ দিনটিকে আবেগী করে তুলবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৯, শুভদিক -দক্ষিণ, শুভরত্ন-মুন স্টোন, শুভ রং-সাদা।

কন্যা (VIRGO): খাওয়াদাওয়া নিয়ন্ত্রণ করুন, শারীরিক অসুস্থতার যোগ আছে। অচেনা কারো কাছ থেকে উপহার পেতে পারেন। প্রকৃত প্রেমের অনুভূতি পাবেন দিনটিতে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭৮, শুভদিক-অগ্নিকোন, শুভরত্ন-হিরে, শুভ রং-সাদা।

তুলা (LIBRA): শারীরিক যন্ত্রণায় ভুগতে পারেন। আকস্মিক অর্থলাভ ঘটতে পারে। যেকোনো চিন্তায় আপনার কাছের মানুষের বিরূপ প্রকৃতি অনুভব করতে পারবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৮, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-নীলা, শুভ রং-নীল।

বৃশ্চিক (SCORPIO): আপনার শরীর স্থূলকায় হলে সাবধানে হাঁটাচলা করুন। খুব ছোট সমস্যা নিয়ে কাছের মানুষের সঙ্গে অশান্তি হতে পারে। আকস্মিক অর্থক্ষয়ের সম্ভাবনা আছে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬০, শুভদিক -উত্তর পূর্ব, শুভরত্ন-চুনি, শুভ রং-কমলা।

ধনু (SAGITTARIUS): দীর্ঘমেয়াদি ভিত্তিতে বিনিয়োগ করলে লাভ পাবেন। তবে স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন, নেশা এড়িয়ে চলুন। কাছের মানুষের সান্নিধ্য আপনাকে সুখদান করবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬২, শুভদিক -দক্ষিণ, শুভরত্ন-পান্না, শুভ রং-সবুজ।

মকর (CAPRICORN): আর্থিক লাভের সম্ভাবনা প্রবল। তবে শরীরের দিকে বিশেষ নজর দিন। আপনার কাছের মানুষের গুরুত্ব আজ আপনি বুঝতে পারবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৭, শুভদিক-পূর্ব, শুভরত্ন-সাদা প্রবাল, শুভ রং-সাদা।

কুম্ভ (AQUARIUS): আপনার রূঢ় মেজাজের কারণে পরিবারের সঙ্গে মনোমালিন্য হতে পারে। তবে কোনো সিনেমা আজ আপনার জীবনের অনুপ্রেরণা হতে পারে। কাছের মানুষটি আপনাকে সবকিছু থেকে সামলে নিতে পারবেন আজ। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৪, শুভদিক উত্তর পূর্ব, শুভরত্ন-লাল প্রবাল, শুভ রং-লাল।

মীন (PISCES): অর্থলাভের সম্ভাবনা আছে। আপনার কর্মক্ষেত্রে আজ আপনার দক্ষতা পুরস্কৃত হতে পারে। কাছের মানুষ দিনটিকে সাজিয়ে তুলবে।আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৪৪, শুভদিক দক্ষিণ, শুভরত্ন-লাল প্রবাল, শুভ রং-লাল।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা