Horoscope: দিনটিতে দাম্পত্য কলহে ভুগতে পারেন এই রাশির জাতকরা, মিলিয়ে দেখুন আজকের রাশিফল

Debaprasad Mukherjee

ভারতের সনাতনী সংস্কৃতি হল বহু প্ৰাচীন একটি সংস্কৃতি। অনেক প্ৰাচীন শাস্ত্র, বেদ অনুসারে অনেকভাবে গণনা করা হয় মানুষের জীবন। ভারতের প্রাচীনতম শাস্ত্রগুলির মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। প্রাচীন জ্যোতিষে ১২টি রাশি, তথা- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে জ্যোতিষশাস্ত্রে।

গণনা অনুসারে, প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে। তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতক ও জাতিকার জীবনে ঘটিত প্রভাব ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। আজ ৫ ই ফেব্রুয়ারি ২০২৪ (২১ শে মাঘ) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): কোনো বিষয়ে প্রচেষ্টা করলে সফলতা আসবে আজকের দিনে। বিশেষজ্ঞর পরামর্শ নিয়ে আর্থিক বিনিয়োগ করতে পারেন। কাছের মানুষ আজ আপনাকে সুখ দেবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭২, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-পান্না, শুভ রং-সবুজ।

বৃষ (TAURUS): ঘাড়ে বা পিঠে অসম্ভব ব্যাথা পেতে পারেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। কাছের মানুষকে সময় দিন, দিনটি ভালো যাবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৮৫, শুভদিক-অগ্নিকোন, শুভরত্ন-মুন স্টোন, শুভ রং-সাদা।

মিথুন (GEMINI): আর্থিক লেনদেনের সময় বিশেষভাবে সতর্ক থাকুন, ক্ষতি হতে পারে। কর্মক্ষেত্রে চাপ আসতে পারে। কাছের মানুষের সঙ্গে ক্ষুদ্র বিষয়ে তর্ক হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭৯, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-লাল প্রবাল, শুভ রং-লাল।

কর্কট (CANCER): স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। কর্মক্ষেত্রে দক্ষতা দিয়ে সাফল্য আনতে পারবেন। অর্থ সংক্রান্ত বিষয়ে আপনার কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭৪, শুভদিক-উত্তর পূর্ব, শুভরত্ন-সাদা প্রবাল, শুভ রং-সাদা।

সিংহ (LEO): কোনো অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে, অর্থলাভ হবে। প্রেমিক বা প্রেমিকাকে বিয়ের কথা ভাবলে আজ সেটি প্রকাশ করতে পারেন। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা প্রবল। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৯৯, শুভদিক-পূর্ব, শুভরত্ন-হিরে, শুভ রং-সাদা।

কন্যা (VIRGO): কাছের মানুষের থেকে কোনো বিষয়ে মানসিক চাপ আসতে পারে। আর্থিক উপার্জনের সম্ভাবনা প্রবল। প্রেমের মেজাজে আকস্মিক পরিবর্তন আপনাকে হতাশ করতে পারে।আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬৭, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-লাল প্রবাল, শুভ রং-লাল।

তুলা (LIBRA): আর্থিক ব্যয়ের দিকে নজর দিন, নচেৎ ক্ষতির মুখে পড়বেন। কর্মক্ষেত্রে আপনার আচরণ আজ বিরূপ প্রভাব ফেলতে পারে। তবে কাছের মানুষ আজ আপনাকে সুখ দেবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭৫, শুভদিক-উত্তর পূর্ব, শুভরত্ন-চুনি, শুভ রং-কমলা।

বৃশ্চিক (SCORPIO): জমি সংক্রান্ত বিনিয়োগ থেকে বিরত থাকুন, ফল মারাত্মক হতে পারে। যেকোনো কাজ শুরু করলে তার অগ্রগতি দেখতে পাবেন। কাছের মানুষের সান্নিধ্যে সন্ধ্যা কাটান, ভালো কাটবে সময়। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭০, শুভদিক-উত্তর পশ্চিম, শুভরত্ন-পান্না, শুভ রং-সবুজ।

ধনু (SAGITTARIUS): আবেগের বশীভূত হয়ে কোনো কাজ করবেন না। নানা কারণে অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। তবে আপনার কাছের মানুষের থেকে সুখলাভ করবেন আজকের দিনটিতে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬২, শুভদিক-পূর্ব, শুভরত্ন-নীলা, শুভ রং-নীল।

মকর (CAPRICORN): কর্মক্ষেত্রে সিনিয়রদের থেকে মানসিক চাপ আসতে পারে। মায়ের পক্ষ থেকে আর্থিক সুবিধালাভের সম্ভাবনা আছে। বিবাহিতদের ক্ষেত্রে আপনার স্বামী বা স্ত্রীর স্বাস্থ্য উদ্বেগের কারণ হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬৪, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-পীত মুক্তা, শুভ রং-হলুদ।

কুম্ভ (AQUARIUS): জাতকদের আর্থিক উন্নতি নিশ্চিত। তবে আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ থেকে সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে প্রশংসা জুটবে জাতকদের। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৫, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-পোখরাজ, শুভ রং-হলুদ।

মীন (PISCES): সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। কোনো সমস্যায় ভুগলে সেটি নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করুন। বিবাহিতদের ক্ষেত্রে দিনটি রোমান্টিক হতে চলেছে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৮, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-নীলা, শুভ রং-নীল।

About Author

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা