whatsapp channel

Horoscope: আজ অর্থলাভের যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে নিন রাশিফল

আজ ১৭ ই আগস্ট ২০২৩ (৩১ শে শ্রাবণ) বৃহস্পতিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): আপনার জ্ঞান আজ প্রশংসিত হবে কর্মক্ষেত্রে। স্বাস্থ্যের দিকে নজর…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

আজ ১৭ ই আগস্ট ২০২৩ (৩১ শে শ্রাবণ) বৃহস্পতিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আপনার জ্ঞান আজ প্রশংসিত হবে কর্মক্ষেত্রে। স্বাস্থ্যের দিকে নজর দিন। কাছের মানুষের গুরুত্ব উপভোগ করুন।

বৃষ (TAURUS): শারীরিক অসুস্থতা আপনার ভোগান্তির কারণ হতে পারে। অপ্রত্যাশিত অর্থলাভ হবে। তবে কর্মক্ষেত্রে সতর্ক থাকুন।

মিথুন (GEMINI): বিবেচনা না করে কাউকে ঋণ দেবেন না। কর্মক্ষেত্রে আসবে সাফল্য। আপনার কাছের মানুষ সুখ প্রদান করবে।

কর্কট (CANCER): খাওয়াদাওয়ার দিকে নজর দিন, স্বাস্থ্যের খেয়াল রাখুন। কাছের মানুষের সঙ্গে তর্ক হতে পারে, সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা আছে।

সিংহ (LEO): লোন নেওয়ার কথা ভেবে থাকলে আজ আবেদন করে দিতে পারেন। কর্মক্ষেত্রে আপনার দক্ষতা প্রশংসিত হবে। কাছের মানুষ দিনটিকে রঙিন করে তুলবে।

কন্যা (VIRGO): কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারবেন। ব্যবসায়ীরা দিনটিতে লাভের মুখ দেখবেন। কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য হওয়ার সম্ভাবনা আছে।

তুলা (LIBRA): দিনের শুরুতে অর্থব্যয় হতে পারে। তবে আপনার কর্মক্ষেত্রে দিনটি ভালো যাবে। কাছের মানুষের সান্নিধ্য দিনটিকে আরো সুখকর করে তুলবে।

বৃশ্চিক (SCORPIO): অতীতের বিনিয়োগ থেকে অর্থলাভ হতে পারে। কাছের মানুষের সঙ্গে শ্রেষ্ঠ দিনের শুরু হবে। কর্মক্ষেত্রে কিছু বাধা আসতে পারে।

ধনু (SAGITTARIUS): ভেবেচিন্তে ঋণ দিন। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর রাখুন। আকস্মিক অর্থলাভ ঘটতে পারে।

মকর (CAPRICORN): অর্থপ্রাপ্তি ঘটবে দিনের শুরুতেই। কাজের স্থলে মিলবে একাধিক সুযোগ। প্রেমের বিষয়ে প্রেম নিবেদন করে ফেলতে পারেন জাতকরা।

কুম্ভ (AQUARIUS): দিনটিতে দীর্ঘমেয়াদি বিনিয়োগ করতে পারেন। পরিবারের সঙ্গে কোনো বিষয়ে মনোমালিন্য হতে পারে। তবে কাছের মানুষ আজ আপনাকে সুখেই রাখবে।

মীন (PISCES): দিনশেষে অর্থলাভের যোগ রয়েছে। কর্মক্ষেত্রে সাফল্যের সুযোগ আসতে পারে। কাছের মানুষ দিনটিকে রঙিন করে তুলবেন।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা