Hoop Life

Lifestyle: মাত্র ১ মিনিটে কচুর লতি পরিষ্কার করার সহজ নিয়ম শিখে নিন

কচুর লতি পরিষ্কার হবে সহজেই কিন্তু অনেকেই ভেবে পান না বা অনেকেই কচুর লতি দেখে ভয় পেয়ে যায় ভাবেন খেতে তো ভালোই হবে কিন্তু এই কচুর লতি ছাড়ানো সত্যি সময়ের ব্যাপার। কিন্তু জানেন মাত্র ১ মিনিটেই আপনি কচুর লতি সারিয়ে ফেলতে পারবেন। আমাদের Hoophaap এর পাতায় দেখতে পাবেন এমন সব ছোট ছোট টিপস যা আপনার প্রতিদিনের কাজে লাগবে শুধু একটা টিপস গুলো। ফলো করেই দেখুন আপনিও তখন এই ভাবেই ছোট ছোট কাজে খুব সহজেই করতে পারবেন।

আমরা অনেক সময় যারা কাজে বেরিয়ে যাই বাড়ির মহিলা যখন কাজে বেরিয়ে যায় তখন এই ধরনের রান্না খাওয়া একেবারে স্বপ্নের মতোই শোনায়। বাড়িতে রান্নায় সাহায্য করে তাকে নিয়েও হয়তো সব সময় এগুলো করা যায় না কিন্তু কয়েকটা সহজ পদ্ধতি ফলো করতে পারেন, তাহলে আপনি ওকে চটজলদি বাড়িতে এই ধরনের ট্র্যাডিশনাল রান্নাগুলো করতেই পারেন।

এক মিনিটে কচুর লতি যদি ছড়াতে চান তাহলে আগে আপনাকে গরম জলের মধ্যে ১০ মিনিট কচুর লতিগুলি ভালো করে ডুবিয়ে রাখতে হবে। এরপর একটি স্টিলের বাসন মাজার অব্যবহৃত স্ক্রাবার  নিয়ে খুব ভালো করে লতিগুলি ঘষে নিলে মুহূর্তের মধ্যেই কচুর লতি একেবারে পরিষ্কার হয়ে যাবে। তবে আর দেরি কেন? বুঝতেই পারছেন, এই ছোট্ট টিপস আপনার কত কাজে লাগবে। একবার এটি ব্যবহার করে দেখুন কত সহজেই আপনি কচুর লতি পরিষ্কার করে বানিয়ে ফেলতে পারবেন অসাধারণ রেসিপি।

Related Articles