whatsapp channel

Lifestyle: আর্থিক সমস্যা কিছুতেই পিছু ছাড়ছে না! তুলসী গাছের সঙ্গে লাগান এই ৩টি গাছ

আমরা প্রত্যেকেই জানি, হিন্দু মতে, তুলসী হলো অত্যন্ত পবিত্র একটি গাছ। বাস্তুবিদরা অথবা হিন্দুশাস্ত্র মনে করেন, বাড়িতে যদি একটি তুলসী গাছ থাকে তাহলে তা কিন্তু ৩৩ কোটি দেবতার সমান, তাই…

Avatar

আমরা প্রত্যেকেই জানি, হিন্দু মতে, তুলসী হলো অত্যন্ত পবিত্র একটি গাছ। বাস্তুবিদরা অথবা হিন্দুশাস্ত্র মনে করেন, বাড়িতে যদি একটি তুলসী গাছ থাকে তাহলে তা কিন্তু ৩৩ কোটি দেবতার সমান, তাই অবশ্যই বাড়িতে তুলসী গাছ রাখেন কিন্তু আপনি কি জানেন শুধু তুলসী নয়, তুলসীর সাথে যদি এই তিনটি গাছ রাখতে পারেন, তাহলে আপনার জীবন একেবারে পাল্টে যাবে আপনার জীবনে অর্থনৈতিক সমস্যা কি আপনি বুঝতেই পারবেন না। তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন অসাধারণ এই তিনটি টিপস –

১) কলা গাছ- কলা গাছ বাস্তু মতে, অত্যন্ত সুন্দর একটি গাছ। তবে কলাগাছ কে আপনি আপনার বাড়ির সামনে কখনোই লাগাবেন না। বাড়ির পিছন দিকে জায়গা পরিষ্কার করে অর্থাৎ অপরিষ্কার জায়গায় কলা গাছ রোপন করা কিন্তু অত্যন্ত অশুভ বার্তা বয়ে আনতে পারে, আপনার জন্য তাই কলাগাছ কোন জায়গা ভালো করে পরিষ্কার করে সেই স্থানে কলাগাছের রোপন করুন। এটি আপনার জন্য অত্যন্ত ভালো একটি শুভ বার্তা বয়ে আনবে।

২) শমী গাছ- আজকে যদি আপনি আপনার বাড়িতে লাগাতে পারেন, তাহলে এই গাছ কিন্তু আপনার জীবনে অনেকখানি উন্নতি ডেকে আনবে। তাই আর দেরি না করে আজই তুলসী গাছের পাশাপাশি শমী গাছ লাগান।

৩) ছোট্ট বাঁশ গাছ অথবা লাকি বাম্বু – যাদের জায়গা আছে, তারা অবশ্যই একটি বাঁশ গাছ লাগাতে পারেন। কথায় আছে, বাঁশ গাছ যত লম্বা হবে আপনি ততই উপরের দিকে উঠতে পারবেন আপনার সাফল্যের সিঁড়ি বেয়ে। কিন্তু যদি বাড়িতে জায়গা না থাকে তাহলে এখন যে কোন দোকানে অথবা গাছের নার্সারিতে আপনি লাকি বাম্বু গাছ পেয়ে যাবেন, এই লাকি বাম্বু গাছ যদি আপনি আপনার বাড়িতে রাখতে পারেন, তাহলেও কিন্তু আপনি আপনার বাড়িতে পৌঁছে সে নিজেকে টেনে আনতে পারবেন।

whatsapp logo