Hoop Life

Lifestyle: পায়ের আঙ্গুল দেখে মানুষের চরিত্র বুঝবেন যেভাবে

পায়ের আঙ্গুল একেক রকম হয়ে থাকে। পায়ের আঙুল দেখেই আপনি সেই মানুষটির ব্যক্তিত্ব বুঝতে পারবেন। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ এই টিপস –

১) যদি দেখেন কোন মানুষের পায়ের আঙ্গুলের মধ্যে বুড়ো আঙুলটা সবচেয়ে বড়, তারপরে আস্তে আস্তে বড় থেকে ছোট হচ্ছে নিচের চারটি আঙ্গুল ৪৫ ডিগ্রি কোণ করে থাকে। তবে বুঝতে হবে, এই পায়ের আঙ্গুলের আকারকে বলা হয় মিশরীয় আকৃতি। এই ব্যক্তিরা একটু অন্যরকম হতে পারে, এরা নিজেদের প্রশংসা ভীষণ পছন্দ করেন। এদের হাঁটার প্রবণতাও অনেকটা রাজকীয় ধাঁচের, এরা গোপনীয়তা পছন্দ করেন আর গোপনীয়তায় কেউ যদি হস্তক্ষেপ করে তাহলে ভীষণ রেগে যান।

২) কোনো মানুষের পায়ের পরপর তিনটি আঙ্গুল যদি সমান মাপের হয়ে গিয়ে শেষের দুটি আঙুল ছোট হয়, তাহলে এই ধরনের পা-কে বলা হয় রোমান ধাঁচের বা এই ধরণের মানুষরা কিন্তু ভীষণ সাহসী হন। তবে এরা পরিবারের সঙ্গে সময় কাটাতে ও ভীষণ ভালোবাসেন।

৩) যদি আপনার পায়ের দ্বিতীয় আঙুলটি বড় হয় তাহলে বুঝতে হবে আপনার পায়ের পাতা গ্রিক আকৃতির। এইরকম পায়ের পাতা যাদের হয় তারা কিন্তু সাংঘাতিক সৃজনশীল হয়ে থাকেন।

৪) যদি কারোর পায়ে পর পর পাঁচটি আঙুল একই মাপের হয়ে থাকে তাহলে পা দেখতেও খানিক বর্গাকার লাগে। এই ধরনের পায়ের অন্য একটি নাম হল পিজেন্ট পা। এই ধরনের পা বিশিষ্ট মানুষেরা অত্যন্ত পরোপকারী হয়ে থাকেন। খুব স্পর্শকাতর প্রকৃতিরও হয়ে থাকেন। ধৈর্যশীল, বাস্তববাদী হন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত খুব দ্রুততার সঙ্গে নিতে পারেন।

whatsapp logo