Hoop Tech

Diwali Offer: ইলেকট্রিক স্কুটার কিনলেই ৪০ হাজার টাকার ক্যাশব্যাক, বাম্পার অফার দিচ্ছে এই কোম্পানি

ভারতীয় দু-চাকা গাড়ির বাজারে দিন দিন বৃদ্ধি পাচ্ছে ইলেকট্রিক গাড়ির চাহিদা। ক্রমশ পেট্রোল ও ডিজেলের অগ্নিমূল্য হওয়ার কারণে সকলেই এখন ই-ভেহিকেলের দিকে হাত বাড়াচ্ছেন। বলা বাহুল্য, দু’চাকা থেকে চার’চাকা, সবেতেই ইলেকট্রিক গাড়ির চাহিদা তুঙ্গে। আর এই বাজারে বেশ ভালো নামডাক হয়েছে ওলা, হিরো, ইয়ামহা সহ বেশ কয়েকটি কোম্পানির। এইসব কোম্পানির ইলেক্টটিক গাড়ি বা স্কুটারের চাহিদা এখন বেশ ভালো। তাই এখন শহর থেকে মফঃস্বল- সব জায়গাতেই ইলেকট্রিক গাড়ির শোরুম খোলা হচ্ছে অনেক।

দু’চাকা গাড়ি, বিশেষ করে স্কুটারের বাজারে এখন জনপ্রিয়তা পেয়েছে একাধিক গাড়ি নির্মাতা কোম্পানি। তবে এই এই চলতি বাজারে সকলকে টক্কর দিয়ে আরো একটি দুর্দান্ত ফিচার্সের গাড়ি লঞ্চ করল পিওর ইভি। এই কোম্পানিটি বছরখানেক আগেই বাজারে আত্মপ্রকাশ করেছে। আর সম্প্রতি দুর্দান্ত ফিচার্স সহ একাধিক ইলেকট্রিক ব্যাটারিচালির স্কুটার ও গাড়ি লঞ্চ করেছে তারা। এইসব ইভি’গুলি ইতিম সাড়া ফেলেছে ক্রেতাদের মধ্যে। আর এবার উৎসবের মরশুমে বড় ঘোষণা করল এই অটোমোবাইল সংস্থা।

দেশজুড়ে এখন উৎসবের মরশুম। আলোর উৎসব দীপাবলি সামনেই। আর এই উৎসবের আগে অনেকেই অনেক কেনাকাটা করে থাকেন। কেউ কেউ যেমন নতুন গয়না, শাড়ি সহ অনেক জিনিস কেনেন। তবে অনেকেই বিশেষ করে দীপাবলির আগে গাড়ি কেনার ঝোঁক রয়েছে ক্রেতাদের মধ্যে। আর এই সময় নানা অটোমোবাইল কোম্পানি তাদের নানা অফার লঞ্চ করে থাকে। আর এবার এই তালিকায় এল পিওর ইভি নামক সংস্থাটি। ক্রেতাদের আকৃষ্ঠ করতে ছাড় সহ ক্যাশব্যাক অফারের সুযোগও থাকছে তাদের একটি বিশেষ প্রোগ্রামে।

এই মাসের শুরুতেই পিওর ইভি নামক এই অটোমোবাইল সংস্থাটি ‘ভেহিকেল এক্সচেঞ্জ প্রোগ্রাম’ নামে এক নতুন পরিকল্পনার কথা ঘোষণা করেছিল। আর এই বিশেষ উদ্যোগে গ্রাহকদের জন্য রয়েছে আকর্ষণীয় সব অফার। জানা গেছে, এখন এই কোম্পানির ইলেকট্রিক স্কুটার কিনলে ৪০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক মিলবে। এছাড়াও এই বিশেষ অফারে ১৫ হাজার থেকে ২০ হাজার টাকার ফেস্টিভ ডিল মিলবে। অঞ্চল বিশেষে ৬ থেকে ৯ নভেম্বর এবং ৮ থেকে ১২ নভেম্বর পর্যন্ত চালু থাকবে এই অফার। কোম্পানির শোরুমে গিয়েই এই অফারের সুবিধা পাবেন গ্রাহকরা।

Related Articles