Advertisements

জিও-এয়ারটেলকে বড় চ্যালেঞ্জ, গ্রাহক ধরে রাখতে ধামাকা অফার আনল Vi

Nirajana Nag

Nirajana Nag

Follow

ভারতীয় টেলিকম সংস্থাগুলির (Telecom Company) মধ্যে রিলায়েন্স জিও, এয়ারটেল, ভোডাফোন আইডিয়া (Vi), বিএসএনএল এর মতো সংস্থাগুলি বেশ জনপ্রিয়। বিশেষ করে জিও, এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়া নেটিজেনদের মধ্যে বেশ জনপ্রিয়। বর্তমান জীবনে নেটের গুরুত্ব অনেকটাই। প্রযুক্তি যত উন্নত হচ্ছে ইন্টারনেটের ব্যবহারও তত বাড়ছে। এমতাবস্থায় যে টেলিকম সংস্থা যত বেশি সুবিধা, অফার দিতে পারছে মানুষ ঝুঁকছেও সে দিকে।

জিও এবং এয়ারটেল ইতিমধ্যেই ৫জি পরিষেবা চালু করে দিয়েছে যা গ্রাহকদের মধ্যে বেশ জনপ্রিয় হয়েছে। তবে এদিক থেকে ভোডাফোন আইডিয়া এবং বিএসএনএল খানিকটা পিছিয়ে পড়েছে। কারণ এই দুটি সংস্থা এখনো পর্যন্ত ৫জি পরিষেবা নিয়ে আসতে পারেনি। তবে এবার গ্রাহক টানতে এক বড় চাল চালল ভোডাফোন আইডিয়া।

ভোডাফোন আইডিয়ার নতুন প্ল্যান

এবার গ্রাহকদের সম্পূর্ণ বিনামূল্যে ১৩০ জিবি ডেটা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে এই সংস্থা। জানা যাচ্ছে, প্রতি মাসের ২৮ তারিখে গ্রাহকদের বিনামূল্যে ১০ জিবি করে ডেটা দেওয়া হবে। মোট ১৩ মাস ধরে বিনামূল্যে ১০ জিবি করে ডেটা দেওয়া হলে মোট ডেটা পাওয়া যাবে ১৩০ জিবি। এই অফার পেতে হলে গ্রাহকদের কমপক্ষে ২৩৯ টাকা বা তার বেশি রিচার্জ করাতে হবে। এই রিচার্জে পাওয়া যাবে আনলিমিটেড কল, এসএমএস এর মতো অন্যান্য সুবিধাও।

কারা পাবেন এই অফার?

যারা ৫জি হ্যান্ডসেট ব্যবহার করেন তারা ভোডাফোন আইডিয়ার এই অফারটি পাবেন। কর্ণাটক, অসম, মধ্য প্রদেশ, উড়িষ্যার মতো রাজ্যে গ্রাহকদের জন্য এই অফারটি দিচ্ছে সংস্থা। এখনো পর্যন্ত ভোডাফোন আইডিয়া ৫জি পরিষেবা চালু করতে না পারায় গ্রাহক ধরে রাখতেই এই নতুন ধামাকা অফার আনা হয়েছে সংস্থার তরফে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow