Hoop Life

Lifestyle: শ্রাবণ মাসে এই নিয়মে বাড়িতে শিবের মূর্তি রাখুন, সৌভাগ্য কড়া নাড়বে

গোটা শ্রাবণ মাস জুড়েই দেবাদিদেব মহাদেবের পুজো করে থাকে অনেকেই। তবে অনেকেই মহাদেবের ভক্ত সারা বছর দেবাদিদেব মহাদেবের পুজো করেন, সেক্ষেত্রে দেবাদিদেব মহাদেবের মূর্তি ছবি যদি দেওয়ালে রাখতে চান, তাহলে কিন্তু আপনাকে কতগুলি নিয়ম মেনে রাখতে হবে, না হলে কিন্তু আপনার জীবন একেবারে শেষ হয়ে যেতে পারে। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

১) শ্রাবণ মাসে যদি আপনার ইচ্ছে করে যে দেবাদিদেব মহাদেবের ছবি রাখবেন অথবা মুর্তি বসাবেন তাহলে জায়গাটা খুব ভালো করে আপনাকে পরিষ্কার করতে হবে, অপরিষ্কার স্থান কিন্তু একেবারেই ভালো নয়।

২)দেবাদিদেব মহাদেবের ছবি কেনার সময় আপনাকে কয়েকটা জিনিস মাথায় রাখতে হবে, খেয়াল রাখতে হবে যেন দেবাদিদেব মহাদেবের মুখ সদাহাস্য থাকে। সদাহাস্য মুখ থাকলে তবেই আপনি ভালো থাকতে পারবেন।

৩) ঘরে মহাদেবের মূর্তি বা ছবি এমন জায়গায় রাখতে হবে যে স্থানটা যেন সবাই দেখতে পায়, কোন কোন স্থানে শিবের মূর্তি বা ছবি রাখবেন না।

৪) গণেশকে কোলে নিয়ে শিব পার্বতীর যদি পরিবারের ছবি রাখতে পারেন, তাহলেও কিন্তু আপনার জীবন অনেকটাই ভাল হবে। এই ধরনের ছবি আপনি যদি আপনার গৃহে লাগান তাহলে আপনি দাম্পত্য সুখ বেড়ে যেতে পারে।

৫) উত্তর দিক হলো বাস্তুমতে আপনার জন্য অত্যন্ত শুভ। উত্তর দিকে যদি শিবের মূর্তি বা শিবের ছবি লাগাতে পারেন, তাহলে আপনার জীবন ভীষণ ভালো হয়ে যাবে।

Related Articles