whatsapp channel

পুরনো 500 টাকা থাকলেই বাজিমাত, বদলে দশ হাজার টাকা লাভের সুযোগ

হেডলাইন পড়েই লক্ষ্মীর ভান্ডার ভাঙতে যাবেন না। পুরো ব্যাপারটা পড়ুন। আপনার কাছে থাকতে হবে ৫০০ টাকার নোট। এবং এই নোট হতে হবে ২০১৬ সালের, অর্থাৎ নোট বন্দী হওয়ার সময়কার। যদি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

হেডলাইন পড়েই লক্ষ্মীর ভান্ডার ভাঙতে যাবেন না। পুরো ব্যাপারটা পড়ুন। আপনার কাছে থাকতে হবে ৫০০ টাকার নোট। এবং এই নোট হতে হবে ২০১৬ সালের, অর্থাৎ নোট বন্দী হওয়ার সময়কার।

Advertisements

যদি আপনার কাছে পুরোনো ৫০০ টাকার নোট থাকে নিজের কাছেই রাখুন। এবং একটি অ্যাপ ডাউনলোড করুন। কারণ, oldindiancoins.com ওয়েবসাইটে গিয়ে আপলোড করতে হবে আপনার ৫০০ টাকার নোটের ছবি।

Advertisements

এবার সেই নোট বিক্রি করার আশ্চর্য সুযোগ এসেছে। এর জন্য oldindiancoins.com ওয়েবসাইটে গিয়ে আপলোড করতে হবে আপনার ৫০০ টাকার নোটের ছবি। ব্যাস, কেল্লাফতে। যদি একটি ৫০০ টাকার নোট থাকে, অবিলম্বে আপলোড করুন, এবং এর জন্য এরা আপনাকে ৫ থেকে ১০ হাজার টাকা দিতে প্রস্তুত। আর দেরি নয়, খুঁজুন।

Advertisements

আরেকটি আপনাকে জানতে হবে, কিছু সময় নোট ছাপার সময় খুচরো ভুলভ্রান্তি হয়। ওই নোটগুলি বাতিল করে দেয় রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। এরপরেও সেই নোট বাজারে চলে আসে যেখানে নোটের মাপে ভুল থাকে। অথবা সিরিয়াল নম্বর দু’বার ছাপা হয়েছে। এমন নোটের জন্যই সংগ্রাহকরা ১০ হাজার টাকা পর্যন্ত দিয়ে থাকেন।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar