whatsapp channel

Iman Chakroborty: শারীরিক সমস্যার কথা খোলাখুলি জানালেন ইমন

ব্রণ ত্বকের অত্যন্ত সাধারণ একটি পরিস্থিতি। যে কোন মুহূর্তে, যে কোন কারণে হতে পারে ব্রণ। কখনও কোনো মেকআপ বা প্রোডাক্ট থেকে ত্বকে সমস্যা হলে দেখা দেয় ব্রণ। কিন্তু সামান্য ব্রণ…

Avatar

Advertisements
Advertisements

ব্রণ ত্বকের অত্যন্ত সাধারণ একটি পরিস্থিতি। যে কোন মুহূর্তে, যে কোন কারণে হতে পারে ব্রণ। কখনও কোনো মেকআপ বা প্রোডাক্ট থেকে ত্বকে সমস্যা হলে দেখা দেয় ব্রণ। কিন্তু সামান্য ব্রণ হওয়ার কারণেই ট্রোল হলেন ইমন চক্রবর্তী (Imon Chakraborty)।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় বরাবর যথেষ্ট অ্যাকটিভ হওয়ার পাশাপাশি ইমন এই মুহূর্তে জি বাংলার সিঙ্গিং রিয়েলিটি শো ‘সারেগামাপা’-র বিচারকের আসনে রয়েছেন। কিন্তু সম্প্রতি তাঁর মুখে ব্রণ দেখে নেটিজেনদের একাংশ ইমনকে বলতে শুরু করেছেন, তাঁর মুখের বেহাল দশা হয়ে গিয়েছে। অনেকে বলছেন, ইমন ঠিকমতো নিজের যত্ন নিচ্ছেন না। অনেকের মতে, ইমনের ত্বক অত্যন্ত বাজে। তবে বরাবরের মতো এবার চুপ করে থাকেননি ইমন। তিনি জানিয়েছেন তাঁর শারীরিক সমস্যার ব্যাপারে।

Advertisements

ইমন জানিয়েছেন, গত দশ বছর ধরে তিনি পিসিওডি ও এন্ডোমেট্রিওসিস-এর সমস্যায় ভুগছেন। মেকআপ ছাড়া একটি সেলফি শেয়ার করে ইমন লিখেছেন, তাঁর এই অ্যাকনেটির মেডিক্যাল টার্ম হল সিস্টিক অ্যাকনে যা ভীষণ যন্ত্রণাদায়ক। পিসিওডির সমস্যার ফলে ত্বক অত্যন্ত তেলতেলে হয়ে গিয়ে এই ধরনের সমস্যার সূত্রপাত হয়। এছাড়াও দেখা দেয় মুড সুইং, পেটে ব্যথা। ইমনের মতে, সমগ্র পৃথিবীর নব্বই শতাংশ মহিলা ভুগছেন পিসিওডির সমস্যায়। বিনোদন জগতের সাথে যুক্ত হলেও ইমন একজন মানুষ। তিনি এই সমস্যা কাটিয়ে ওঠার চেষ্টা করছেন। ইমন অনুরোধ করেছেন, কিছু না জেনে যেন কাউকে বিচার না করা হয়।

Advertisements

কিছুদিন আগে পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের তরফে ‘বঙ্গভূষণ’ সম্মানে সম্মানিত হয়েছেন ইমন। তিনি জানিয়েছেন, নিজের অনুরাগীদের পাশাপাশি তিনি নিজেকেও যথেষ্ট ভালোবাসেন।

Advertisements

whatsapp logo
Advertisements