Hoop VideoHoop Viral

Web Series: স্বামীসুখ না পেয়ে পিওনের সঙ্গে শরীরের খেলা ইমলি বৌদির, এই সিরিজ একাই দেখতে হবে

বর্তমান সময়ে মানুষ নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। আর সব বয়সের দর্শকদের জন্য আলাদা আলাদা কাহিনী ও দৃশ্যপট দিয়ে এই সিরিজগুলোকে আরো বেশি আকর্ষণীয় করে তোলেন নির্মাতারা।

ওয়েব সিরিজ বিষয়টি এখন খুবই কমন বর্তমান প্রজন্মের কাছে। ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। বলা বাহুল্য, বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে ‘উল্লু’, ‘কোকু’, ‘এমএক্স অনলাইন’, ‘প্রাইম শর্টস’ সহ একাধিক প্ল্যাটফর্মের। বর্তমানে এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু সিরিজ।

সম্প্রতি ভুট ওটিটি প্ল্যাটফর্ম থেকে মুক্তি পেয়েছে ‘ইমলি ভাবি’ ওয়েবসিরিজটি। সেখানে এক যুবতীর কাহিনী দেখানো হয়েছে, যার স্বামী তার থেকে দূরে থাকে। এই কারণে ওই মহিলার শারীরিক খিদে বেড়েই চলেছে দিন দিন। এবার এক পিওন তার স্বামীর চিঠি বৌদির কাছে পৌঁছে দেয়। এর মাখে একদিন ওই যুবকের সঙ্গে বিছানা গরম করে ইমলি বৌদি। এখানে রয়েছে একটি গুরুত্বপূর্ণ টুইস্ট। তারপরই গল্পের ক্লাইম্যাক্স টেনেছেন নির্মাতারা।

এই সিরিজে অভিনয় করে নজর কেড়েছেন অভিনেত্রী মানবী চুগ। কেন্দ্রীয় চরিত্র ‘ইমলি ভাবি’র মাধ্যমে নিজেকে মেলে ধরেছেন তিনি। এই চরিত্রের চাহিদায় অনেক সাহসী দৃশ্যে অভিনয় করতে হয়েছে তাকে। এছাড়াও এই সিরিজে দেখা গেছে প্রিয়াঙ্কা উপাধ্যায়, বিনোদ ত্রিপাঠি এবং বিনোদ কুমার-এর মতো শিল্পীরা। এই সিরিজটি দেখতে হলে আপনাকে ‘ভুট’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা