Hoop VideoHoop Viral

Web Series: ফুলশয্যার রাতের গল্প এবার ওয়েব সিরিজে, দেখার সময় ছোটদের থেকে দূরেই থাকুন

সময় এগোনোর সঙ্গে সঙ্গে ওয়েব সিরিজের মতো ডিজিটাল বিনোদনের চাহিদা বাড়ছে জনমানসে। বর্তমানে যে বিনোদনের মাধ্যমটি সবথেকে বেশি জনপ্রিয় রয়েছে দর্শকদের মাঝে সেটা হল ওয়েব সিরিজ (Web Series)। আধুনিক বিনোদনের অন্যতম শক্ত খুঁটিই হল ওয়েব সিরিজ। মূলত করোনার সময় থেকেই ওয়েব সিরিজের রমরমা বেড়েছে। ঘরবন্দি মানুষ একঘেয়েমি কাটাতে হাতের মোবাইলে উপলব্ধ ওয়েব কনটেন্টে চোখ রেখেছিল। তারপর থেকে চাহিদা এবং জনপ্রিয়তা ক্রমে বেড়েই চলেছে।

আসলে একটি সিনেমা দেখতে আবার সিনেমা হলে ছোটার চেয়ে বাড়িতে বসে হাতের কাছে মোবাইল বা ল্যাপটপেই যদি সিনেমা বা সিরিজ দেখা যায় তাহলে তার থেকে ভালো আর কী হতে পারে। তাই এখন থেকেই অনেকে সিনেমা সিরিয়ালের বদলে বেছে নিচ্ছেন সিরিজ। বিশেষ করে অ্যাডাল্ট কনটেন্টের জন্য অনেকেরই প্রথম এবং শেষ পছন্দ ওয়েব সিরিজ।

‘এরোটিক ওয়েব সিরিজ’ এর বিশেষ চাহিদা বর্তমানে লক্ষ্য করা যাচ্ছে। দর্শকদের অনেকেই অ্যাডাল্ট ওয়েব সিরিজ দেখতে বেশ পছন্দ করেন। ধীরে ধীরে সংখ্যাটা বেড়েই চলেছে। এই ধরণের সিরিজ দেখার জন্য কিছু নির্দিষ্ট প্ল্যাটফর্ম রয়েছে। ঘনিষ্ঠ দৃশ্য, শয্যাদৃশ্যে ভরা এই ওয়েব সিরিজ গুলি শুধুমাত্র ১৮+ বয়সের দর্শকদের জন্য তৈরি। প্রথম সারির প্ল্যাটফর্মগুলি ছাড়াও বর্তমানে আরো বেশ কিছু OTT প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে শুধুমাত্র এই ধরণের সিরিজগুলিই দেখতে পাবেন দর্শকরা। অনেক সিরিজ রয়েছে যেগুলো বিনামূল্যেই দেখা যাবে। শুধু কিছু কিছু সিরিজের জন্য নিতে হবে সাবস্ক্রিপশন।

সিনেপ্রাইম অ্যাপে সম্প্রতি ওয়েব সিরিজ নতুন করে চর্চায় উঠে এসেছে। ‘টিঙ্কু কি সুহাগরাত’ সিরিজের ট্রেলারটি রিলিজ করেছিল দু বছর আগে। এর মধ্যে ৭ লক্ষের বেশি ভিউ হয়েছে ট্রেলারটিতে। ইদানিং নতুন করে চর্চা শুরু হয়েছে সিরিজটি নিয়ে। কমেডির সঙ্গে সাহসী দৃশ্যের মেলবন্ধনে দর্শকদের মন জিতে নেবে এই সিরিজ। তবে পরিবারের সঙ্গে ভুল করেও নয়, একান্তে বসে উপভোগ করুন এই সিরিজ।

Related Articles